৫ম বর্ষে ‘সময়’

শনিবার, এপ্রিল ১৮, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

somoy tvজীবন মানেই সময়- সময় মানেই জীবন। জীবন ঘনিষ্ঠ প্রতি মুহূর্তের সর্বশেষ সংবাদ নিয়ে সময়ের পথচলায় যুক্ত হলো সাফল্যের আরো একটি বছর। দেশের জনপ্রিয় এই স্যাটেলাইট টিভি চ্যানেলটি ৪ বছর পূর্ণ করে পদার্পণ করলো ৫ম বছরে। ২০১০ সালের ১ ডিসেম্বর পরীক্ষামূলক সম্প্রচার শুরু করে ‘সময় সংবাদ।’

গৌরবময় ৪ বছরের পূর্ণতায় ১৭ এপ্রিল শুক্রবার সকাল থেকে নিউজ রুমের প্রতিটি ডেস্কে ছিল উচ্ছ্বাসের জোয়ার। প্রিয় সহকর্মীদের ঘিরে সেলফি কিংবা গ্রুপ ছবি তোলায় ব্যস্ত ছিল সবাই। আনন্দঘন মুহূর্তটিকে ঘিরে উচ্ছ্বাসের প্রতীকে পরিণত হয় সময় সংবাদের নিউজ রুম।

শুক্রবার বিকালে থেকে শুরু হয় সময়ের বিশেষ এবং ব্যতিক্রমী আয়োজন। বিকাল ৫টায় সুন্দরবন থেকে সরাসরি সম্প্রচার হয় সংবাদ। প্রাকৃতিক দৃশ্যে ভিন্ন এ আয়োজনে অংশ নেন সময় সংবাদের জনপ্রিয় সংবাদ উপস্থাপক পারমিতা হিম ও মিজানুর রহমান খবির। তাদের অনবদ্য সংবাদ পাঠে মুখরিত হয়ে ওঠে সহকর্মীদের ঘরোয়া আসর।

সন্ধ্যায় কেক কাটার মধ্যদিয়ে শুরু হয় মূল আনুষ্ঠানিকতা। কেক কাটেন সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আহমেদ জোবায়ের, সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান, সম্পাদকীয় প্রধান নিয়াজ মোরশেদ কাদেরী, পরিচালন প্রধান আখতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

এভাবেই সময়ের পরিক্রমায় সম্ভাবনাময় সময়ের সন্ধানে নিরন্তর ছুটে চলা। বিগত বছরগুলোতে সময় সংবাদের পথচলায় দেশ-বিদেশের আলোচিত প্রতিটি ঘটনা গুরুত্ব পেয়েছে পেশাদারী সাংবাদিকতায়। প্রতিযোগিতার সস্তা বাজারে ‘সময় সংবাদ’ কখনোই স্বাতন্ত্র্যকে বিকিয়ে দেয়নি। গণমানুষের বৃহৎ কল্যাণে ‘সময় সংবাদ’ প্রতিটি ঘটনার পেছনের ঘটনাকে তুলে ধরে সৃষ্টিশীলতার নান্দনিকতায়।

সম্ভবত এই একটি মাত্র কারণে ইতোমধ্যেই দেশ-বিদেশের অগণিত দর্শক-শ্রোতার আস্থার প্রতীকে পরিণত হয়েছে ‘সময় সংবাদ’। মানুষের চিন্তার ভিন্নতা এবং রুচির প্রেক্ষিতে দেশের প্রধান টিভি চ্যানেলে পরিণত হয়েছে ‘সময় সংবাদ’।

সূত্র: সময়নিউজ.টিভি।