তৃতীয় বর্ষে নিউজচিটাগাং২৪.কম

সোমবার, এপ্রিল ১৩, ২০১৫

:: প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

ncতৃতীয় বর্ষে পা দিয়েছে চট্টগ্রামের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল নিউজচিটাগাং২৪.কম। রোববার এ উপলক্ষে নগরীর চকবাজারস্থ অনলাইন পত্রিকাটির বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১১টায় কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর নিউজচিটাগাং২৪ এর নিউজ রুম এডিটর ও বাণিজ্যিক প্রধান জে আর সোহেল-এর সভাপতিত্বে এবং ইলিয়াস বাবর-এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় নিউজচিটাগাং২৪.কম এর নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন বলেন, ‘সত্য সত্যই, এটাকে কোন ভাবে ঢেকে রাখা যায় না। চট্টগ্রামের সব খবর নিয়ে আপনার পাশে এই স্লোগান নিয়ে দুই বছর আগের আজকের এই দিনে নিউজচিটাগাংয়ের আনুষ্ঠানিক পথচলা শুরু হয়েছিল। হাঁটি হাঁটি পা পা করে আজ তৃতীয় বর্ষে পা দিয়েছে নিউজচিটাগাং।’

তিনি আরো বলেন, ‘নিউজচিটাগং২৪.কম তারুণ্যের প্রতীক। সত্যকে উন্মোচন করার লক্ষেই আমাদের পথচলা অব্যাহত থাকবে। তরুণ লেখক ও নব প্রজন্মকে সত্য আবিষ্কারে এগিয়ে আসতে হবে।’

লেখনির মাধ্যমে মিথ্যাকে পদদলিত করে সত্যকে তুলে ধরার জন্য নবীন লেখকদের প্রতি আহবান জানান লেখক ও কবি মির্জা ইমতিয়াজ শাওন।

অনুষ্ঠানে বক্তারা বলেন- নিউজচিটাগং২৪.কম তারুণ্যের প্রতিনিধিত্ব করছে। নিউজচিটাগং২৪.কম তারুণ্যের শক্তিতে বিশ্বাসী, তাদের কার্যকলাপ তরুণদের মনকে আন্দোলিত করে সবসময়। তরুণরা বিশ্বাস করে নিউজচিটাগং২৪.কম সত্যের অনুসারী। কাজেই সত্যের জয় হবেই হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নিউজচিটাগাং ২৪.কম ফ্যান ক্লাবের কাজী আসাদুজ্জামান, নিউজ রুম এডিটর শরিফুল ইসলাম রুকন, সহ-সম্পাদক মহি উদ্দিন মহিন, ফ্যান ক্লাবের সদস্য তরুণ লেখক এম ইয়াসিন আরাফাত, শিক্ষানবীশ সাব-এডিটর তরুণ লেখক মিজানুর রহমান সোহেল, ফ্যান ক্লাবের সদস্য তরুণ লেখক রকিবুল হক সায়েম, ফ্যান ক্লাবের সদস্য তরুণ ছড়াকার মুনাজ-উর রহমান প্রমূখ।