বৈশাখী টিভি বয়কটের হুমকি

বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

boishaki tv logoবৈশাখী টিভির হেড অব করপোরেট ফারহানা নিশোকে অব্যাহতির ঘটনাটি অনৈতিক বলে মন্তব্য করে এর সম্মানজনক সমাধান না হলে শিল্পীরা ঐক্যবদ্ধ হয়ে বৈশাখী টিভি বয়কটের সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ফেসবুকে তার অফিসিয়াল ফ্যান পেজে এক স্ট্যাটাসে এ সিদ্ধান্তের কথা জানান তিনি।

চিঠিটি নিচে হুবহু দেয়া হলো-

শ্রদ্ধেয় মনজুরুল আহসান বুলবুল
প্রধান নির্বাহী কর্মকতা, বৈশাখী টেলিভিশন।
প্রিয় বুলবুল ভাই, যথাবিহীত সম্মান জানিয়ে বিক্ষুদ্ধ সঙ্গীতাঙ্গনের পক্ষ থেকে একটি বিষয়ে আপনার মনযোগ আকর্ষন করছি। ফারহানা নিশো বৈশাখী টিভি’র উচ্চপদস্থ কর্মকর্তা, তাকে কিছুদিন আগে অনৈতিক এবং অসম্মান জনকভাবে বরখাস্ত করা হয়েছে। নিশোর চাকুরী থাকা না থাকা আপনাদের ম্যানেজম্যান্টের ব্যাপার।

আমরা বিষয়টি দেখছি অন্য ভাবে। নিশো বুয়েট থেকে পাশ করা আর্কিটেক্ট, সে ইচ্ছা করলেই তার সেক্টরে কাজ করতে পারতো, কিন্তু শো-বিজকে ভালবেসে এই তরুণ তূর্কী ক্যারিয়ার গড়ে তুলছে আমাদের শিল্পী সমাজে। সংস্কৃতি অঙ্গনের যে কোন সেক্টরের সিনিয়র জুনিয়রদের কাছে সর্ব্বোচ গ্রহনযোগ্য নাম ফারহানা নিশো। গত পাঁচ বছরে আপনাদের বৈশাখী টিভিকে একটা পর্যায়ে তুলে এনেছে এই ফারহানা নিশো।

আমরা নিশোর সম্মানজনক প্রত্যাবর্তন কিংবা বিদায় চাই, অন্যথায় তারুন্যের অগ্রযাত্রাকে রুখে দেয়ার ষড়যন্ত্র হিসেবেই দেখা হবে। আমরা ঐক্যবদ্ধ হয়েছি। নিশোর ব্যাপারটির সম্মানজনক সমাধান না হলে আমরা বৈশাখী টিভিকে বয়কট এবং বর্জনের সিদ্ধান্ত নিয়েছি। বৈশাখী টিভিকে আবারো লাইফ সাপোর্টে নেবেন না।

আপনি সবসময় আধুনিক মনস্ক এবং তারুন্যপ্রিয় মানুষ। আপনার কাছে সঠিক বিচার আশা করি। অন্যথায় আমরা বিষয়টিকে তারুন্যের অগ্রযাত্রায় নতুন ধরনের ষড়যন্ত্র ভেবে নিয়েই মোকাবেলা করব। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

স্নেহধন্য
আসিফ আকবর (সঙ্গীতশিল্পী)

বিঃদ্রঃ অনুগ্রহ করে কেউ বিরূপ মন্তব্য করবেন না, যারা নিশোকে ভালবাসেন, তারা প্রতিবাদ করুন, সোচ্চার হউন। ধন্যবাদ সবাইকে।