আশুলিয়া প্রেস ক্লাব নির্বাচনে ৩৫ প্রার্থী

রবিবার, মার্চ ২২, ২০১৫

:: তুহিন আহামেদ, আশুলিয়া ::

ashuganj pressরাজধানীর উপকন্ঠ শিল্পাঞ্চল আশুলিয়ায় অবস্থিত আশুলিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের ৪র্থ দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৮মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে নির্বাচনী প্রচার-প্রচারণার আমেজ আশুলিয়ায় কর্মরত সাংবাদিকসহ সাভার, ধামরাই ও কালিয়াকৈর থানা এলাকার কর্মরত সাংবাদিক মহলে ছড়িয়ে পড়েছে।

নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই প্রেস ক্লাব চত্বরসহ বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও পোষ্টারে ছেয়ে গেছে পুরু আশুলিয়া। আশুলিয়ার সর্বত্র বিরাজ করছে নির্বাচনী আমেজ। এমন কি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঝড় তুলেছে আশুলিয়া প্রেস ক্লাবের নির্বাচনের প্রার্থীরেদ প্রচার-প্রচারণায়।

২০১৫-১৬ দ্বি-বার্ষিক নির্বাচনে এবার ১৩টি পদের বিপরীতে প্রার্থী রয়েছেন ৩৫জন। এর মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করছেন শহীদুল্লাহ মুন্সী (খবরপত্র), মোজাফ্ফর হোসেন জয় (সময় টিভি), শাহ আলম (মাই টিভি) ও জাকির হাসান (চ্যানেল আই)সহ মোট ৪জন।

সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করছেন লাইজু আহম্মেদ (মোহনা টিভি), কামাল উদ্দিন চৌধুরী (বাঙ্গালীর কন্ঠ), মেহেদী হাসান মিঠু (যুগান্তর), ইফতেখার আলম জাহাঙ্গীর (আমার সংবাদ), শহিদুল ইসলাম ডাবলু (অপরাধ বিচিত্রা), মাহামুব মন্ডল (শীর্ষ খবর) ও বাবুল আহম্মেদ (অর্থনীতির কাগজ)সহ মোট ৭জন। ।

সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন মাহাফুজুর রহমান নিপু (জি টিভি), শেফালী আক্তার মিতু (বাংলাভিশন), নজরুল ইসলাম মানিক (দিনকাল), মনিরুজ্জামান (আজকালের খবর) ও ওমর ফারুক (সোনালী বার্তা)সহ মোট ৫ জন।

যুগ্ম-সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন আশরাফ হোসেন কামাল (এসবি টিভি) এবং ওবায়দুর রহমান লিটন (মুক্ত খবর)সহ মোট ২জন।

সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন খোকা মুহাম্মদ চৌধূরী (বণিক বার্তা) ও আমিনুল ইসলাম (বিজয় টিভি)সহ মোট ২জন।

কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দিতা করছেন লিটন সরকার বিনয় (অগ্নিশিখা), তুহিন আহামেদ (একুশের কন্ঠ), রাকিব হাসান জিল্লু (সকালের খবর) এবং জিয়াউর রহমান জিয়া (সূর্যোদয়)সহ মোট ৪জন।

দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন মনির মন্ডল (প্রতিদিনের সংবাদ) ও আমিরুজ্জামান টুটুল (বাংলার চোখ)সহ মোট ২জন।

প্রচার ও প্রকাশণা সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন শাহিনুর রহমান শাহীন (দেশ টিভি) ও সাঈম সরকার (স্বাধীন সংবাদ)সহ মোট ২জন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন রুবেল আহম্মেদ প্রিন্স (এশিয়ান টিভি) ও মুন্সী মেহেদী হাসান (স্বাধীন ভাষা)সহ মোট ২জন।

অপরদিকে, কার্য্য নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দিতা করছেন একেএম কামরুজ্জামান (আমার বার্তা), মঞ্জুর মোর্শেদ (করতোয়া), জাহাঙ্গীর আলম রাজু (ক্রাইম ওয়াচ রিপোর্ট), মহসিন আজাদ (সন্ধ্যাবাণী) এবং আবুল হায়াত বাচ্চু (পাঞ্জেরী)সহ মোট ৫জন।

উল্লেখ্য, ২০০৫সালের ডিসেম্বার মাসের ৭তারিখে প্রতিষ্ঠিত হয় আশুলিয়া প্রেস ক্লাব। প্রেস ক্লাব প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রতি দু’বছর অন্তর অন্তর নির্বাচনের মাধ্যমে ১৩সদস্য বিশিষ্ট কার্যনিবাহী পরিষদ গঠিত হয়।