গাইবান্ধায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

রবিবার, ১৫/০৩/২০১৫ @ ৭:৫৩ অপরাহ্ণ

:: গাইবান্ধা প্রতিনিধি ::

gaibanda-15-03-2015গাইবান্ধায় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৫ম বর্ষপূতি উদযাপন ও ষষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও চা চক্র অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধা গানাস মাকেটস্থ প্রেসক্লাবে রবিবার সকাল সাড়ে ১০টায় কেক কেটে অনুষ্ঠানের উদ্ধোধন করেন প্রধান অতিথি গাইবান্ধা পৌরসভার মেয়র মো. শামছুল আলম।

এসময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের বিশেষ অতিথি গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকী, গাইবান্ধা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান পিয়ারুল ইসলাম এবং প্রেসক্লাবের সভাপতি শামীম উল হক শাহীন।

প্রেসক্লাব সভাপতির সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন এর গাইবান্ধা জেলা প্রতিনিধি গৌতমাশিস গুহ সরকার। আলোচনায় অংশ নেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বাদল, সাপ্তাহিত আগামীর পথের সম্পাদক কাজী জিয়াউল হাফিজ, বাংলা ভিশনের জেলা প্রতিনিধি আতিক বাবু।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র শামছুল আলম বলেন, পাঠকের আকাঙ্খা পূরণ এবং একই সাথে গবেষণার মাধ্যমে নতুন নতুন বিষয়ে সংবাদ তুলে ধরে পাঠকদের মনযোগ আকর্ষণ করতে পেরেছে বাংলাদেশ প্রতিদিন। সব শ্রেণির পাঠকের হাতেই এই পত্রিকা পৌঁছে গেছে। পত্রিকা পড়ে পাঠকের জ্ঞানের সীমাও বৃদ্ধি পাচ্ছে। পত্রিকার সাংবাদিকদের এই কর্মপ্রচেষ্টা অব্যাহত থাকলে এই উন্নতি অক্ষুন্ন থাকবে বলে তিনি মত প্রকাশ করেন।

পরে অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথিরা চা চক্রে মিলিত হন।

সর্বশেষ