৭ মার্চ নবরূপে নিউজনাউ’র যাত্রা শুরু

বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

Logo_News-NOW-2সম্পূর্ণ নতুন ধারার অনলাইন নিউজ পোর্টাল হিসেবে নিউজনাউ টোয়েন্টি ফোর ডট কম (www.newsnow24.com) নবরূপে নবযাত্রা শুরু করছে ঐতিহাসিক ৭ মার্চ, ২০১৫ থেকে।

১৯৭১ সালের যে দিন রেডকোর্স ময়দানে বঙ্গবন্ধু জাতিরজনক শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে মুক্তিরপথ দেখিয়েছিলেন। লাখো বীর বাঙালি দেশের জন্য অকাতরে বিলিয়ে দিয়েছিলেন জীবন। দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী সংগ্রাম আর আত্মত্যাগের বিনিময়ে ছিনিয়ে এনেছিলেন লালসবুজ পতাকা। প্রাণপ্রিয় বাংলাদেশ। যেদিন স্বপ্নের সোনার বাংলাদেশের যাত্রা শুরু হয়েছিল।

নবউদ্যমে নিউজনাউ পরিবার তাই ঐতিহাসিক ৭ মার্চ নবরূপে নবযাত্রা শুরু করছে। অনলাইন দুনিয়ায় নিউজনাউ সত্যিকারের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার চেষ্টা করে যাবে অবিরাম। তাইতো দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর আয়োজন করা হয়নি। একইসাথে নিউজনাউ আশা করছে, দেশে শিগগিরই শান্তি ফিরে আসবে। পূরণ হবে গণমানুষের চাওয়া-পাওয়া।

নবরূপে নিউজনাউয়ের নবযাত্রায় যারা নেতৃত্ব দিচ্ছেন : উপদেষ্টা সম্পাদক : সায়ফুল হুদা, প্রবাসী সম্পাদক : রবিশঙ্কর মৈত্রী, ব্যবস্থাপনা সম্পাদক : জাহিদ হাসান এবং বার্তা সম্পাদক সাজেদা হক।

ডিজিটাল বার্তাকক্ষ দিনের ২৪ ঘণ্টাই দেশের জন্য সজাগ থাকবে। সব খবর সবার আগে নয়; স্বাধীনতার মতো যা কিছু সত্য, বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সংবাদ পরিবেশন করবে নিউজনাউ।

জেলা প্রতিনিধিরাও আপ্রাণ চেষ্টা করে যাবেন। আছেন আমেরিকা, ইউরোপ ও এশিয়া মহাদেশের প্রতিনিধিরাও। নিউজনাউ সংবাদের পাশাপাশি জীবনের সব চাহিদা পূরণে অঙ্গীকারবদ্ধ।