বাংলামেইল ছাড়লেন আহমেদ জুয়েল

সোমবার, ফেব্রুয়ারি ২৩, ২০১৫

:: প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

Ahmed Jewelজনপ্রিয় অনলাইন পত্রিকা বাংলামেইল ছেড়েছেন প্রতিষ্ঠানটির বার্তা সম্পাদক আহমেদ জুয়েল। এর আগে গত ১৪ ফেব্রুয়ারি তিনি পদত্যাগ পত্র জমা দেন। পরে পত্রটি গ্রহণ করা হলে তিনি ১৮ ফেব্রুয়ারি বাংলামেইল ছেড়ে চলে যান।

জানা গেছে, তার সঙ্গে আরো কয়েকজন সাংবাদিক বাংলামেইল ছেড়ে গেছেন। তারা হলেন- সিনিয়র করেসপন্ডেন্ট মুনিফ আম্মার ও রফিক রাফি, চৌধুরী আকবর, স্পোর্টস করেসপন্ডেন্ট শেখ সাদি, নিউজরুম এডিটর ফারুক আফিন্দী, মনোজিৎ মিত্র ও ফাওজুল কবির, রিপোর্টার নাজমুল সাঈদ।

আহমেদ জুয়েল বর্তমানে নিউজবাংলাদেশডটকম নামে আরেকটি অনলাইন পোর্টালে নগর সম্পাদক হিসেবে যোগদান করেছেন। একটি বিশেষ গ্রুপের মালিকানাধীন অনলাইন নিউজপোর্টালটির শিগগিরই আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে বলে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

এদিকে বাংলামেইল ছেড়ে যাওয়াদের মধ্যে চৌধুরী আকবর বাংলাট্রিবিউনে, নাজমুল সাঈদ দ্যা রিপোর্ট-এ ও অন্যান্যরা নিউজবাংলাদেশডটকমে যোগ দিয়েছেন।

প্রসঙ্গত বাংলামেইলের শুরু থেকেই সংবাদ বিভাগের মূল দায়িত্বে ছিলেন আহমেদ জুয়েল। তিনি অনলাইন পোর্টালটির নিউজ এডিটরের দায়িত্ব পালন করছিলেন। আহমেদ জুয়েল এর আগে সমকাল, একুশে টেলিভিশন, বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন।

যোগাযোগ করা হলে আহমেদ জুয়েল জানান, ‘ব্যক্তিগত কারণেই এই পদত্যাগ। এর পিছনে অন্য কোনো কারণ নেই। সবার সহযোগিতায় বাংলামেইলকে তৃতীয়স্থানে নিয়ে এসেছি। নিউজবাংলাদেশডটকমকেও এগিয়ে নিয়ে যেতে চাই’