সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতার দাবি

মঙ্গলবার, ফেব্রুয়ারি ১০, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

sagor-2সাংবাদিক দম্পতি সাগর-রুনি খুনিদের দ্রুত গ্রেফতার দাবি জানিয়েছে বাংলাদেশ মেস সংঘ (বিএমও)। মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কোনো তালবাহানা না করে দ্রুততম সময়ের মধ্যে অপরাধীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করুন। খুনিরা দেশের যে প্রান্তেই লুকিয়ে থাকুক না কেন, আইন-শৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতার করে জাতির সামনে হাজির করুন। যদি খুনিরা বিদেশে পালিয়ে গিয়ে থাকেন, তাহলে ইন্টারপোলের সহযোগিতায় তাদের গ্রেফতার করা হউক।

বক্তারা বলেন, খুনিদের গ্রেফতারে আর কোনো বিলম্ব না করে সাংবাদিক সমাজের দাবি অনুযায়ী দ্রুততম সময়ে আইনের আওতায় আনা না হলে ভবিষ্যতে মেস সংঘের পক্ষ থেকে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

বিএমও নেতারা বলেন, জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করে বিশ্বের সর্বশ্রেষ্ঠ সম্মান অর্জন করেছে। তারা নিজ দেশে বহুল আলোচিত সাংবাদিক দম্পত্তি সাগর-রুনির হত্যার রহস্য উন্মোচনে কেন সফলতা দেখাতে পারছে না, তা আমাদের বোধগম্য নয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএমও সভাপতি হাবিবুর রহমান মনি, মহাসচিব আয়াতুল্লাহ আকতার, মশিউর রহমান, আখতার সিরাজী, মো. জাকির হোসেন, মো. আসাদুজ্জামান, আল-আমীন রেজভী প্রমুখ।