খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন

বুধবার, ফেব্রুয়ারি ৪, ২০১৫

:: খাগড়াছড়ি প্রতিনিধি ::

newsmediaখাগড়াছড়ি পার্বত্য জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সাংবাদিকদের নিয়ে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

এ লক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আজ সকাল এগার ঘটিকার সময় এক সভা দৈনিক যায়যায় দিনের প্রতিনিধি সাংবাদিক রিপন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় পার্বত্য জেলায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দক্ষতা,সাংবাদিকতার মান উন্নয়ন নিয়ে আলোচনা হয়। পরে সকলের মতামতের ভিত্তিতে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন এর ২০১৫ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়।

এসএটিভি ও বিডিনিউজ২৪ ডট কম এর জেলা প্রতিনিধি নুরুল আজমকে সভাপতি এবং মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কানন আচার্য কে সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে সহ-সভাপতি প্রদীপ চৌধুরী (চ্যানেল ২৪ ও দৈনিক সমকাল), সহ-সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমা (দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজ), সাংগঠনিক সম্পাদক রিপন সরকার (দৈনিক যায়যায় দিন), অর্থ সম্পাদক রফিকুল ইসলাম (দৈনিক আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রূপায়ন তালুকদার (দৈনিক সকালের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব তালুকদার (দৈনিক যোগাযোগ প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য সৈকত দেওয়ান (দৈনিক প্রথম আলো), দুলাল হোসেন (ডেইলি অবজারভার ও রাইজিংবিডি ডট কম), শংকর চৌধুরী (দৈনিক ভোরের পাতা ও ফোকাস বাংলা ডট কম), আল-মামুন (দৈনিক আজকালের খবর ও গ্লোবাল নিউজ ২৪ ডট কম), লিটন ভট্টাচার্য্য রানা (দৈনিক নতুন দিন), নুরুচ্ছাফা মানিক (এশিয়ান টিভি, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ)।

এছাড়া খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলায় প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সদস্য পদে মনোনীত করা হয়েছে।