লিনা খাসখবরের ভারপ্রাপ্ত সম্পাদক

বুধবার, ফেব্রুয়ারি ৪, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

kashkhaborদেশের প্রথম পূর্ণাঙ্গ মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল তাদের সমস্যা কাটিয়ে আবারও পূর্ণউদ্যমে যাত্রা শুরু করেছে। নিয়োগ দেয়া হয়েছে নতুন ভারপ্রাপ্ত সম্পাদক ও নির্বাহী সম্পাদক। পোর্টালটির প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান সম্রাট বিশিষ্ট সাংবাদিক নাঈমুল ইসলাম খানের নতুন পত্রিকা ‘আমাদের নতুন সময়ে’ সিটি এডিটর হিসেবে যোগ দেয়ায় পত্রিকাটি সঙ্কটে পড়েছিল। সংকট কাটিয়ে উঠে নতুন করে যাত্রা শুরু করেছে পত্রিকাটি।

খাসখবর ডটকম-এ ভারপ্রাপ্ত সম্পাদক নিয়োগ দেয়া হয়েছে লিনা জামানকে। আইনে স্মাতক লিনা জামান এর আগে অধুনালুপ্ত আজকের কাগজসহ বেশ কিছু সংবাদপত্রে কাজ করেছেন। তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত।

নির্বাহী সম্পাদক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাংস্কৃতিক সংগঠক ও মাসিক পদক্ষেপ-এর সম্পাদক বাদল চৌধুরীকে। কবি ও সাহিত্যিক হিসেবে বাদল চৌধুরীর ব্যাপক পরিচিতি রয়েছে। এছাড়া তিনি দৈনিক মাতৃভূমি ও চ্যানেল আই’এ কাজ করেছেন দীর্ঘদিন ধরে। বাদল চৌধুরী সম্মিলিত সাংস্কৃতিক জোট, জাতীয় কবিতা পরিষদসহ বিভিন্ন সংগঠনে সক্রিয় রয়েছেন। তিনি পদক্ষেপ বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা সভাপতি।