বগুড়া প্রেসক্লাবের নতুন কমিটি

শনিবার, জানুয়ারি ৩১, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

Bagura Press Club 2015বগুড়া প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে বিটিভির বগুড়া প্রতিনিধি যাহেদুর রহমান যাদু সভাপতি ও দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার মাহমুদুল আলম নয়ন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাতে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি যাহেদুর রহমান যাদু এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সহ-সভাপতি ৩টি পদে নির্বাচিত হয়েছেন প্রদ্বীপ ভট্টাচার্য্য শংকর (করতোয়া), জিয়া শাহীন (মানবজমিন) ও আব্দুর রহিম বগরা (বাংলাভিশন)।

যুগ্ম সাধারণ সম্পাদক ২টি পদের মধ্যে একটিতে জি.এম. ছহির উদ্দিন সজল (আরটিভি) নির্বাচিত হয়েছেন। অপরটিতে মোমিনুর রশিদ সাইন (আমার দেশ) এবং আব্দুস সালাম বাবু (উত্তরের খবর) সমান সংখ্যক ভোট পাওয়ায় প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক আগামী ৭ দিনের মধ্যে পুনরায় নির্বাচনের ঘোষণা দেন নির্বাচন পরিচালনা কমিটি।

কোষাধ্যক্ষ পদে কমলেশ মোহন্ত শানু (বৈশাখী টিভি), দফতর সম্পাদক পদে শফিউল আজম কমল (জনকন্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে জে.এম. রউফ (কালের কন্ঠ), জাফর আহম্মেদ মিলন (আজ ও আগামীকাল) এবং পাঠাগার সম্পাদক পদে তানসেন আলম (চাদনী বাজার) নির্বাচিত হয়েছেন।

কার্য নির্বাহী ৯টি পদে আমিনুর রহমান মোহন আকন্দ (সমকাল), আবুল কালাম আজাদ ঠান্ডা (কালের কণ্ঠ), আরিফ রেহমান (যায়যায় দিন), মাছুদার রহমান রানা (করতোয়া), আমজাদ হোসেন মিন্টু (সকালের খবর), নাজমুল হুদা নাসিম (যুগান্তর), মীর্জা সেলিম রেজা (মহাস্থান), আব্দুল মান্নান (আজ ও আগামীকাল) ও সাজ্জাদ হোসেন পল্লব (প্রভাতের আলো),

বগুড়া প্রেসক্লাবে পৃথক ৩টি বুথে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচনে ২১টি পদের বিপরীতে মোট ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।