পুলিশ সাংবাদিক এক অপরের পরিপূরক

রবিবার, জানুয়ারি ২৫, ২০১৫

:: এম. নাজিম উদ্দিন, রাঙামাটি ::

sp rangamatiরাঙামাটির নবাগত পুলিশ সুপার সাঈদ তারিক হাসান বলেছেন, পুলিশের প্রধান দায়িত্ব হচ্ছে জননিরপত্তা, জনশৃঙ্খলা ও জনস্বার্থ রক্ষা করা। তিনি এসব কাজ করতে সাংবাদিকসহ জেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

শনিবার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে রাঙামাটিতে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় শনিবার তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জন নিরাপত্তা ও উন্নয়নের কাজে পুলিশ সাংবাদিক এক অপরের পরিপুরক। পুলিশ ও সাংবাদিক এক সাথে কাজ করলে সমাজের যে কোন সমস্যা সহজে মেকাবেলা করা যায়।

এ সময় উপস্থিত সাংবাদিকরা নবাগত পুলিশ সুপারকে স্বাগত জানান। তারা পুলিশ সুপারকে জেলার আইন শৃঙ্খলার উন্নয়নের বিভিন্ন পরামর্শ দেয়ার পাশাপাশি সহযোগিতার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমূল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, জেলা বিশেষ শাখার প্রধান মোঃ ইসমাইল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিল্টন বড়ুয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজন, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথ, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল ইমতিয়াজসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।