এসএ টিভি তৃতীয় বর্ষে

সোমবার, ১৯/০১/২০১৫ @ ৫:১৮ অপরাহ্ণ

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

satvদ্বিতীয় বছর পূর্ণ করে আজ তৃতীয় বর্ষে পা রাখছে বেসরকারি চ্যানেল এসএ টিভি। গেল দুই বছরে নিজেদের ভিন্নধর্মী অনুষ্ঠানের মধ্য দিয়ে দর্শক হৃদয় জয় করতে সক্ষম হয়েছে চ্যানেলটি। দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সারাদেশে তথা বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা প্রবাসী বাংলাদেশী দর্শকদের উপভোগের জন্য এসএ টিভি ৭ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে। ১৮ থেকে ২৪ জানুয়ারি বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজনের মধ্য দিয়ে স্মরণীয় করে রাখা হবে চ্যানেলটির দ্বিতীয় বর্ষপূর্তিকে।

এদিকে রাত ১২টা ১ মিনিটে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয়েছে এসএ টিভির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপন অনুষ্ঠান। আজ এসএস টিভির গুলশান কার্যালয়ে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে শুভেচ্ছা বিনিময় পর্ব। এ সময় উপস্থিত থাকবেন এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদসহ চ্যানেলটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিভিন্ন অঙ্গনের আমন্ত্রিত অতিথিদের আগমনে মুখর থাকবে এসএ টিভির মূল সম্প্রচার ভবন। অন্যদিকে দুপুর ১২টা ৩০ মিনিটে চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবরেণ্য সংগীতশিল্পী ফেরদৌসী রহমানকে এসএ টিভির পক্ষ থেকে আজীবন সম্মাননা প্রদান করা হবে।