ষষ্ঠ বর্ষে কালের কণ্ঠ

শনিবার, জানুয়ারি ১০, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

kalerkantho 6‘আংশিক নয়, পুরো সত্য’- এ স্লোগান সামনে রেখে পথচলা শুরু করে আজ ছয় বছরে পা রাখল দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠ। পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন ও ষষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় বারিধারায় বসুন্ধরা আবাসিক এলাকায় কালের কণ্ঠের সম্মেলন কক্ষে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

এ সময় আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, উপদেষ্টা সম্পাদক অমিত হাবিব, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, প্রকাশক ময়নাল হোসেন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর এডিটর-ইন-চিফ আলমগীর হোসেন, কালের কণ্ঠের যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান, ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক খায়রুল বাশার শামীম, বিজ্ঞাপন বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্স, উপমহাব্যবস্থাপক হারুনার রশিদ, সার্কুলেশন বিভাগের মহাব্যবস্থাপক হারুন অর রশিদ, উপমহাব্যবস্থাপক মীর আবুল হাসানসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাংবাদিক ও কর্মকর্তারা।

কালের কণ্ঠের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শনিবার আয়োজন করা হয়েছে দিনব্যাপী অনুষ্ঠানমালার। বসুন্ধরা আবাসিক এলাকায় কালের কণ্ঠের প্রধান কার্যালয়ও সাজানো হয়েছে বর্ণিল সাজে। নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর দিনভর অনুষ্ঠান শুরু হবে সকাল সাড়ে ৯টায়। রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে থেকে প্রেসক্লাব পর্যন্ত বের করা হবে শোভাযাত্রা। সকাল ১১টা থেকে জোয়ারসাহারায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি ‘পুষ্পগুচ্ছ’-এর হলরুমে (৩০০ ফুট পূর্বাচল লিংক রোডের পাশে) শুরু হবে অনুষ্ঠানের বিভিন্ন পর্ব। এতে অংশ নেবেন দেশের বিশিষ্ট নাগরিকরা। সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে এ আয়োজন।