চ্যানেল নাইন নিয়ে আসছে বিপিএল

বৃহস্পতিবার, ১০/০১/২০১৩ @ ৬:৫২ অপরাহ্ণ

প্রেসবার্তা প্রতিবেদন:
chenal 9১৮ জানুয়ারি থেকে দেশে শুরু হতে যাচ্ছে বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) –এর দ্বিতীয় আসর। আর এই টুর্নামেন্টকে ঘিরে দেশের সব চ্যানেলের এখন ঘুম হারাম হবার যোগাড়। কারণ চ্যানেল নাইন গতবারের মতো এবারও টুর্নামেন্টটি সরাসরি সম্প্রচার করবে। বলা বাহুল্য, ওই সময়টাতে দেশীয় কোনো চ্যানলের দর্শক খুব একটা পাবার সম্ভাবনা নেই।

গত বছর বিপিএর-এর প্রথম আসরেই বিষয়টি সবার কাছে স্পষ্ট হয়েছে। ওই সময়টাতে টানা কয়েক সপ্তাহ টিআরপিতে শীর্ষে ছিল নাইন। যাত্রা শুরুর পরপরই নাইন আর সব চ্যানলেকে ছাপিয়ে গিয়েছিল। পরবর্তীতে বছর শেষে আবার চ্যানেলটি আলোচনায় চলে আসে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ সরাসরি সম্প্রচার করে। বাংলাদেশ- ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বিটিভিও সরাসরি সম্প্রচার করে। কিন্তু টিআরপিতে বিটিভিকেও ছাপিয়ে যায় নাইন। বাকি চ্যানেলগুলোর অবস্থা সংশ্লিষ্ট সপ্তাহে শোচনীয় ছিলই বলে টিআরপি জানান দিচ্ছে।

বিপিএল টুর্নামেন্টকে সামনে রেখে চ্যানলে নাইন এখন শেষ মুহূর্তের প্রস্ততি নিচ্ছে। সূত্র জানাচ্ছে, গতবারের চেয়েও টুর্নামেন্টটির সম্প্রচার আকর্ষণীয় করার চেষ্টা চলছে।

এদিকে প্রথম ম্যাচ ১৮ জানুয়ারি শুরু হলেও টুর্নামেন্টের উদ্বোধন হবে ১৭ জানুয়ারি। উদ্বোধন উপলক্ষে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে চ্যানেল নাইন সূত্রে জানা গেছে।

সর্বশেষ