হরতালে দৈনিক সাঙ্গু’র সম্পাদকের গাড়ি ভাঙচুর

রবিবার, ফেব্রুয়ারি ২৪, ২০১৩

প্রেস বার্তা প্রতিবেদন:
kabirরোববার ইসলামী ও সমমনা ১২ দলের দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের প্রথম প্রহরে সকাল ৭টার দিকে চট্টগ্রাম-বান্দরবান সড়কের বাজালিয়া এলাকায় চট্টগ্রামের দৈনিক সাঙ্গু’র সম্পাদক কবির হোসেন সিদ্দিকীর পাজেরো জিপ গাড়ি ভাঙচুর করেছে পিকেটাররা।
স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে সাঙ্গু সম্পাদক কবির হোসেন সিদ্দিকী গাড়ি নিয়ে বান্দরবান যাওয়ার পথে সাতকানিয়ার বাজালিয়া বটতল এলাকায় পৌছলে পিকেটাররা গাড়িটি থামাতে বলে। এসময় গাড়িটি জোরে চালিয়ে গেলে পিকেটাররা ঢ়িল ছোড়ে পাজেরো জিপ গাড়িটির গ্লাস ভেঙ্গে ফেলে। এসময় গাড়িতে থাকা সম্পাদক কবির হোসেন সিদ্দিকী, সম্পাদকের শিশুপুত্র স্বাধীনসহ গাড়িতে থাকা অন্যান্যরা আহত হয়েছেন বলে জানা গেছে।
তবে পিকেটারদের দাবী ক্ষতিগ্রস্থ গাড়িটি যে সাংবাদিকের তা তাঁরা বুঝতে পারেননি। এ ঘটনায় পিকেটাররা তাৎক্ষণিক দুঃখপ্রকাশ করেছে বলে জানা গেছে।
সাংবাদিক কবির হোসেন চ্যানেল আই এর বান্দরবান জেলায় স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন।
এ বিষয়ে সাঙ্গু সম্পাদক কবির হোসেন সিদ্দিকীর বলেন, “ভোরে পরিবারের সদস্যদেরকে নিয়ে চট্টগ্রাম হতে বান্দরবানে নিজ বাড়িতে ফেরার সময় পিকেটাররা বেপরোয়া হামলা চালিয়ে গাড়ি ভেঙ্গে দিয়েছে। তারা আমার শিশুপুত্র স্বাধীনকেও মারধর করেছে।”

চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবির সভাপতি তারেক হোসাইন বলেন, বিভিন্ন স্থানে হরতাল সমর্থক ভিন্ন ভিন্ন দলের নোকর্মীরা পিকেটিং করছে। যেখানে হামলা হয়েছে সেখানে শিবিরকর্মীরা ছিল না। তবুও যারাই হামলা করুক বিষয়টি খুবই দু:খজনক। কোন সাধারণ গাড়িও ভাংচুর না করার জন্য শিবিরের পক্ষ থেকে বলা হয়েছিল। সেখানে একটি পত্রিকার সম্পাদকের গাড়িতে হামলার ঘটনা খুবই দু:খজনক।