বিএমএসএফ’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

শুক্রবার, ১০/০১/২০১৪ @ ৯:৫৪ অপরাহ্ণ

:: প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

BMSF(১০ জানুয়ারি ২০১৪)- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র (বিএমএসএফ) জাতীয় কাউন্সিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর নিউ ইস্কাটনের ব্লাস মিলনায়তনে ১০ জানুয়ারি শুক্রবার বেলা এগারটায় সভা শুরু হয়ে দুপুর আড়াই পর্যন্ত চলে।

সভায় আহমেদ আবু জাফরকে প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়কারী করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ১লা ফেব্র“য়ারি জাতীয় কাউন্সিলের দিনন নির্ধারণ করা হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আইন উপদেষ্টা অ্যাড. জিয়াউর রহমান রুবেল।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক ও প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর। সভা পরিচালনা করেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক আহমেদ জালাল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সায়মন কামালী, এম হেদায়েত উল্লাহ মানিক, জাহিদ হাসান, মাইনুল হাসান মৃধা, মনিরুজ্জামান বাবলু, শতাব্দী জয়, সোনিয়া আক্তার রেখা প্রমুখ।

এদিকে একাত্তর থেকে বাংলাদেশে যতো সাংবাদিক নির্যাতন ও হত্যার শিকার হয়েছে সেসবের বিচার দাবি জানিয়ে বক্তারা বলেছেন, মফস্বল সাংবাদিক ফোরাম দেশপ্রেমিকের ভূমিকায় দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে কাজ করবে।

বক্তারা বলেন সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশের কল্যানে কাজ করে যাচ্ছেন। সুতারং সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি সাংবাদিক হত্যার বিচার করতে হবে। মানব জাতির কল্যানেই এই সংগঠনের ম্যানুফেস্ট।

সর্বশেষ