মানবকণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৩

:: প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

manobkantho logo(৩০ ডিসেম্বর ২০১৩)- ‘আমাদের ভাষা গণমানুষের’ স্লোগানে যাত্রা শুরু করা দৈনিক মানবকণ্ঠ’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণিল উৎসবে পালিত হয়েছে। সোমবার গুলশান-১ এ পত্রিকাটির কার্যালয়ে কেককেটে এর উদ্বোধন করেন তথ্য ও সংস্কৃতি মন্ত্রী হাসানুল হক ইনু।

এসময় উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এবং বিমান ও পর্যটন মন্ত্রী জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এবং পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী, আশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম ভূঁইয়া, সিইও রিয়াজ উদ্দিন সিদ্দিকী, মানবকণ্ঠের সিইও ড. জাকির হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া, প্রধান সম্পাদক ও প্রকাশক জাকারিয়া চৌধুরী।

আগামীতেও মানবকণ্ঠ গণমানুষের প্রতি, মাটি ও মানুষের প্রতি দায়িত্ব রেখে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন তথ্য ও সংস্কৃতি মন্ত্রী হাসানুল হক ইনু।

এদিকে দিনভর আনন্দ আয়োজনে উপস্থিত হয়ে মানবকণ্ঠ পরিবারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল মাহবুবুর রহমান, মন্ত্রিপরিষদ বিভাগ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভুঁইঞা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুস সোবহান শিকদার প্রমুখ।