ময়মনসিংহ প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন

শনিবার, ২৮/১২/২০১৩ @ ১১:৩৭ অপরাহ্ণ

:: প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

kolom02(২৮ ডিসেম্বর ২০১৩)- ময়মনসিংহ প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে দৈনিক যুগান্তরের ব্যুরো চিফ আতাউল করিম খোকন বিপুল ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার উৎসবমুখর পরিবেশে প্রেস ক্লাব মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২টি প্যানেলে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ৯০ জন ভোটারের মধ্যে ৭৮ জন ভোট দেন।

১৬ সদস্যবিশিষ্ট কার্যনিবাহী পরিষদের বিজয়ী অন্য কর্মকর্তারা হলেন, সহ সভাপতি: ডা. কে আর ইসলাম ও দৈনিক জাহান সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন, কোষাধ্যক্ষ: কালের কণ্ঠের নিয়ামুল কবীর সজল, সহ-সম্পাদক: চ্যানেল আই ও ইত্তেফাকের শেখ মহিউদ্দিন আহম্মেদ, বিভাগীয় সম্পাদক: মোস্তাফিজুর রহমান, ইঞ্জিনিয়ার মুহাম্মদ নজরুল ইসলাম, সাজাহান সিরাজী ও অ্যাডভোকেট ফখরুজ্জামান।

এছাড়া সদস্য হিসেবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, দৈনিক জনকণ্ঠ ও ৭১ টেলিভিশনের বাবুল হোসেন, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার মীর গোলাম মোস্তফা, অ্যাডভোকেট আনোয়ারুল হাসান রুমী, অধ্যাপক আতিকুর রহমান, অধ্যাপক এজেডএম মাহমুদুল হাসান, ডেইলি স্টারের মো: আমিনুল ইসলাম ও অধ্যাপক মুহাম্মদ রিয়াজুল ইসলাম।

প্রসঙ্গত ময়মনসিংহ প্রেস ক্লাবের গঠনতন্ত্র্র অনুযায়ী পদাধিকার বলে জেলা প্রশাসক ক্লাব সভাপতির দায়িত্ব পালন করেন।

সর্বশেষ