খাগড়াছড়ি প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন

সোমবার, ০৯/১২/২০১৩ @ ২:৪০ পূর্বাহ্ণ

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

(০৯ ডিসেম্বর ২০১৩)- খাগড়াছড়ি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা ও নির্বাচন শনিবার উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে ৯টি কর্মকর্তা পদের মধ্যে ৭টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শনিবার সভাপতি ও সহ-সভাপতি পদে সকাল ১০ টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকাল ২.৩০ টা পর্যন্ত।

সভাপতি পদে জীতেন বড়–য়া(সময় টেলিভিশন) এবং সহ-সভাপতি পদে জহুল আলম ( বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হন। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে, সাধারন সম্পাদক পদে আবু দাউদ (এটিএন বাংলা ও কালের কন্ঠ) যুগ্ম সম্পাদক আবু তাহের মুহাম্মদ (এনটিভি ও আমার দেশ) অর্থ সম্পাদক নাজিম উদ্দীন (ইনডিপেন্টডেন্ট টেলিভিশন) তথ্য ও প্রকাশনা সম্পাদক পদে এইচ এম প্রফুল্ল (বাংলাভিশন টিভি, দৈনিক সাঙ্গু ও শীর্ষ নিউজ ডটকম) ক্রীড়া ও সাংস্কৃতিক পদে চিংমেপ্রু মারমা (একুশে টিভি) ও নির্বাহী সদস্য পদে চৌধুরী আতাউর রহমান রানা (বিটিভি) এবং দীলিপ চৌধুরী (চ্যানেল আই ও দৈনিক যুগান্তর)

প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জেলা সমবায় কর্মকর্তা জ্ঞানেন্দু বিকাশ চাকমা।

নবনির্বাচিত কমিটিকে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন,খাগড়াছড়ি শাখার সভাপতি মুহাম্মদ আবদুল হালিম সাধারণ সম্পাদক দুলাল হোসেন এক বিবৃতিতে শুভেচ্ছা জানান।

সর্বশেষ