কালের কণ্ঠ সাংবাদিকের ওপর হামলা

রবিবার, ডিসেম্বর ১, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

tofazzal-hossain-rubel(০১ ডিসেম্বর ২০১৩)- আজ ১৮ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে দায়িত্ব পালন করতে গিয়ে অবরোধকারীদের হামলার শিকার হয়েছেন দৈনিক কালের কণ্ঠের অপরাধ বিভাগের নিজস্ব প্রতিবেদক তোফাজ্জল হোসেন রুবেল। আজ বেলা সোয়া ১২টার সময় পল্টনের আজাদ প্রডাক্টস এর গলির মুখে ৩/৪জন দুষ্কৃতকারীদের হামলার শিকার হন কালের কণ্ঠের সাংবাদিক ও সাংবাদিকবাহী সিএনজি অটোরিকশাটি।

প্রতিবেদক তোফাজ্জল হোসেন রুবেল কালের কণ্ঠ অনলাইনকে জানান, অবরোধের দায়িত্ব পালনের অংশ হিসেবে পল্টনের আজাদ প্রডাক্টস এর সামনে দিয়ে যাওয়ার সময় আমাকে বহনকারী সিএনজি অটোরিকশাটির ওপর অতর্কিত হামলা চালায় কয়েকজন দুষ্কৃতকারী। তারা ‘সংবাদপত্র’ ব্যানার লাগানো অটোরিকশাটি ভাঙচুর করে। এতে আমি এবং অটোরিকশাটির চালক আহত হই। এর কিছুক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে আসে এবং তাদের ধাওয়া করে। পুলিশেরে ধাওয়া খেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। মূলত সাংবাদিক ও সাংবাদিকবাহী গাড়ি তাদের হামলার লক্ষ্যবস্তু ছিল বলে ধারণা করেন এই অপরাধ সাংবাদিক।

এই প্রসঙ্গে মতিঝিল জোনের অতিরিক্ত উপকমিশনার আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে কালের কণ্ঠ অনলাইকে জানান, আমরা এই ঘটনায় একজনকে ইতিমধ্যে আটক করেছি। অভিযান চলছে, অন্যদেরও আটক করার জন্য পুলিশ চেষ্টা করছে।

সূত্র: কালের কণ্ঠ