সামক্যাব’র নতুন কমিটি গঠন

সোমবার, নভেম্বর ১১, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

samcab(১১ নভেম্বর ২০১৩)- দক্ষিণ এশিয়ার দেশগুলোর বিভিন্ন গণমাধ্যমের বাংলাদেশে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘সাউথ এশিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে আহ্বায়ক কমিটির বৈঠকে এই কমিটি নির্বাচন করা হয়। দক্ষিণ এশিয়ার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বাংলাদেশী সাংবাদিকদের মধ্যে পারস্পরিক পেশাগত যোগাযোগ বাড়াতে চলতি বছরের জানুয়ারিতে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

রফিকুল ইসলাম সবুজ (নববার্তা প্রসঙ্গ, ভারত) সভাপতি ও আনোয়ারুল করিম রাজুকে (দি হিমালয়ান টাইমস, নেপাল) সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ নয় সদস্যের কমিটির মধ্যে রয়েছেন সহসভাপতি দীপ আজাদ (টাইমস নাউ, ভারত), অর্থসম্পাদক মাছুম বিল্লাহ (হাভেরু, মালদ্বীপ), নির্বাহী সদস্য রাজিব খান (২৪ ঘণ্টা, ভারত), জুলকার নাইন (স্যন্দন পত্রিকা, ভারত), ফারহানা তনু (সাময়িক প্রসঙ্গ, ভারত) ও হাবিব শেখ (যুগশঙ্খ, ভারত)।

দক্ষিণ এশিয়ার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে খুব শিগগির একটি সমন্বয় বৈঠকের আয়োজন করা হবে বলে সোমবারের সভায় সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান আগামী কয়েকদিনের মধ্যে আয়োজন করা হবে। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি।