অনলাইন সাংবাদিকতা খুব স্মার্ট পেশা

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

BOJA Adda,p-1(২৮ সেপ্টেম্বর ২০১৩)- বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ) এর আয়োজনে কক্সবাজার জেলার অনলাইন সাংবাদিকদের আড্ডায় কক্সবাজার নিউজ ডট কমের সম্পাদক ও কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী বলেছেন, অনলাইন সাংবাদিকতা খুবই স্মার্ট পেশা।

অন্যান্য পেশাকে পেছনে ফেলে এ জগত অনেক দূর এগিয়ে গেছে। অদূর ভবিষ্যতে অনলাইন সাংবাদিকতাই একমাত্র সংবাদ মাধ্যম হিসেবে বিবেচিত হবে।

শনিবার বিকালে শহরের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত আড্ডায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় সাংবাদিকদের উদ্দেশ করে তিনি আরো বলেন, পেশাগত মানোন্নয়নের জন্য সাংবাদিকদের প্রশিক্ষণের আওতায় আনা দরকার। তাহলে সাংবাদিকতা অনন্য পেশা হিসাবে পরিণত হবে।

খোলা মেলা আড্ডায় অংশ গ্রহণ করেন বিওজেএ কক্সবাজার জেলা শাখার সভাপতি আনছার হোসেন, সিনিয়র সহ-সভাপতি হাসানুর রশীদ, সিটিএন’র সম্পাদক বিপ্লব কান্তি দে সুরেশ, সাংবাদিক গোলাম আজম খাঁন, বিওজেএ জেলা সহ-সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক ইমাম খাইর, সাংগঠনিক সম্পাদক ইসলাম মাহমুদ, অর্থ সম্পাদক রবিউল হাসান, দফতর সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী ও সদস্য মাহবুবুর রহমান।