বাজারে এলো সাপ্তাহিক শীর্ষকাগজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

sheershakagoj cover(২৬ সেপ্টেম্বর ২০১৩)- প্রায় দু’বছর বিরতির পর আবারো বাজারে এসেছে সাপ্তাহিক শীর্ষকাগজ। চলতি সংখ্যাটি এখন পত্রিকা স্টলে পাওয়া যাচ্ছে। বিভিন্ন প্রতিষ্ঠানের অনিয়ম, জালিয়াতি, দুর্নীতির সাহসী ও অনুসন্ধানী রিপোর্টিংয়ের জন্য শীর্ষকাগজ ব্যাপক আলোচিত হয়।

এ জন্য পত্রিকাটিকে মূল্যও দিতে হয়েছে। হোঁচট খেতে হয়েছে। এরই ধারাবাহিকতায় ২০১১ সালের আগস্টে এসে শীর্ষ কাগজ-এর নিয়মিত বাণিজ্যিক প্রকাশনায় বাধা সৃষ্টি হয়। তবে সকল প্রতিকূলতা কাটিয়ে পত্রিকাটি পুনরায় যাত্রা শুরু করেছে।

আগের সকল বৈশিষ্ট্য অক্ষুণ্ণ রেখেই শীর্ষকাগজের বর্তমান সংখ্যাটি সাজানো হয়েছে। চলমান রাজনীতির পূর্বাপর বিশ্লেষণধর্মী প্রচ্ছদ প্রতিবেদন- কী ঘটবে অক্টোবরে?

বিশেষ প্রতিবেদন- রাজনৈতিক সংকট : সংবিধানের ৪র্থ ও ১৫তম সংশোধনী। এছাড়াও রয়েছে একগুচ্ছ অনিয়ম ও দুর্নীতির খবর- সচিব পদে বড় পরিবর্তন হলো না যে কারণে, রাজউক পূর্বাচল প্রকল্পে অনিয়ম, জোনাল সেটেলমেন্ট অফিসের দুর্নীতি, তাঁত বোর্ডের মাধ্যমে বছরে হাজার কোটি টাকার মানি লন্ডারিং, রিকন্ডিশন্ড গাড়ি আমদানিকারকদের হাজার কোটি টাকার শুল্ক ফাঁকির চেষ্টাসহ অন্যান্য প্রতিবেদন।

সম্পাদকীয় সূত্রে জানা গেছে, শীর্ষকাগজ এখন থেকে নিয়মিত প্রকাশিত হবে।

সূত্র : শীর্ষ নিউজ ডটকম