বিওজেএ’র রাজশাহী বিভাগীয় কমিটি অনুমোদন

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৩

:: প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

0222.jpg012(২৪ সেপ্টেম্বর ২০১৩)- অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের (বিওজেএ) রাজশাহী বিভাগীয় পূর্নাঙ্গ কমিটি ।

বিভাগের প্রত্যেকটি জেলা থেকে বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিনিধির সমন্বয়ে এ কমিটি করা হয়।

এতে নিউজএজেন্সিটোয়েন্টিফোরডটকমের প্রফেসর এ কে এম নজরুল ইসলাম সভাপতি, ইনকিলাবডটকমের মহসিন রাজুকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট রাজশাহী বিভাগীয় পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

বিওজেএর কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারন সম্পাদক মনজুর হোসেন ইসা মঙ্গলবার ঢাকার হেড অফিসে এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হন, মোঃ মেহেদী হাসান(টুডেবাংলাদেশ),সাদেকুল ইসলাম (বিডিনিউজটোয়েন্টিফোরডটকম) । যুগ্ম সম্পাদক করা এস এম তফিজ উদ্দিনকে(এবি নিউজ২৪) ।

এছাড়া এবিনিউজটোয়েন্টিফোরডটকমের রায়হান আহম্মেদ রানাকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

রাজশাহী বিভাগীয় কমিটিতে অন্যান্যের মধ্যে আরো রয়েছেন, দপ্তর সম্পাদক ডাঃ এ কে এম নাজমুল ইসলাম (টু ডে বাংলাদেশ), অর্থ সম্পাদক মাজেদুর রহমান (ঢাকা টাইমস), প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিক ছোটন (বাংলা নিউজটোয়েন্টিফোরডটকম), দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক হাসান আলী (আইএনএস নিউজ২৪), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক দোলা রায়হান (লিড নিউজ ২৪), সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকতার হোসাইন (এবি নিউজ২৪)।

বিভাগীয় এ কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন,আমিনুল ইসলাম (এবি নিউজ২৪), শফিক আহম্মেদ ইন্না (এফএনএস),আবু বকর সিদ্দিক (প্রাইম নিউজ২৪), জাকিরুল ইসলাম (লিড নিউজ ২৪)।