বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট শুরু মঙ্গলবার

সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

pran(২৩ সেপ্টেম্বর ২০১৩)- বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে প্রান-ফুটো বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট শুরু হচ্ছে মঙ্গলবার। মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠেয় এই টুর্নামেন্টে প্রিন্ট, ইলেকট্রনিক, ও অনলাইন মিডিয়াসহ ২৬ দল অংশ নিচ্ছে।

‘ডি’ ও ‘এফ’ এই দুই গ্রুপেই শুধু চারটি করে দল অংশ নেবে। বাকি গ্রুপের প্রত্যেকটিতে তিনটি করে দল খেলবে। মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামের টার্ফে হবে ম্যাচগুলো।

বিএসজেএর নিয়মিত আয়োজনের অংশ হিসেবে মঙ্গলবার শুরু হয়ে ছয়দিন ধরে চলবে মিডিয়া কাপ ক্রিকেট। গতবারের চ্যাম্পিয়ন চ্যানেল টুয়েন্টিফোর ও রানার্স আপ মাছরাঙা টেলিভিশনসহ নতুন কিছু মিডিয়া হাউজও অংশ নিচ্ছে এ আয়োজনে। আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল।

সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের ট্রফি এবং জার্সি উন্মোচন করেন জাতীয় নির্বাচক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন এবং কাজী হাবিবুল বাশার। সংবাদ সম্মেলনের পর গ্রুপ নির্ধারনী লটারিতে ছিলেন জাতীয় দলের সাবেক ওপেনার মেহরাব হোসেন অপি।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়। বিএসজেএ সভাপতি এটিএম সাইদুজ্জামান তার বক্তব্যে টুর্নামেন্টটি সফল ও আনন্দঘন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।