পরিবর্তনে যোগ দিলেন সালেহ বিপ্লব

বৃহস্পতিবার, আগস্ট ২৯, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

saleh biplob(২৯ আগস্ট ২০১৩)- চ্যানেল আই ছেড়ে অনলাইন পত্রিকা পরিবর্তনে যোগ দিলেন সালেহ বিপ্লব। বৃহস্পতিবার তিনি বার্তা সম্পাদক হিসেবে পরিবর্তনে যোগ দেন।

গত ৩১ জুলাই তিনি চ্যানেল আইয়ে পদত্যাগপত্র জমা দেন। ২৯ আগস্ট বৃহস্পতিবার চ্যানেল আই কর্তৃপক্ষ পদত্যাগ কার্যকর করেন। এরপরই তিনি নতুন কর্মস্থলে যোগ দিয়ে অফিসের কাজ শুরু করেন।

সালেহ বিপ্লব বলেন, অনলাইনের চ্যালেঞ্জ নিতে চ্যানেল আই ছেড়েছি। মানুষ এখন আর রিমোট পছন্দ করছে না। তারা এখন মুহূর্তেই খবর পেতে চায়। মানুষের চাহিদা পূরণ করবে একমাত্র অনলাইন। প্রিন্ট মিডিয়ায় ৮ বছর ও ইলেকট্রনিক মিডিয়ায় ১০ বছর কাজের অভিজ্ঞতা অনলাইনে প্রয়োগ করে সফল হতে চাই।

চাঁদপুরে জন্ম নেয়া সালেহ বিপ্লব ১৯৯৫ দৈনিক রূপালী দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর দৈনিক আজকের কাগজ, দৈনিক সংবাদ, দৈনিক পূর্বকোণ, দৈনিক বাংলাবাজার এবং সাপ্তাহিক শীর্ষ কাগজের প্রস্তুতিকালীন নির্বাহী সম্পাদকও ছিলেন তিনি।

শীর্ষ কাগজ ছেড়ে ২০০৩ সালের মার্চ মাসে চ্যানেল আইয়ে স্টাফ রিপোর্টার হিসেবে যোগ দেন তিনি। চ্যানেল আইয়ে তিনি সিনিয়র রিপোর্টার ও যুগ্ম বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সাংবাদিকতায় তিনি আওয়ামী লীগ, বিএনপি, সংসদ ও প্রধানমন্ত্রীর বিট কভার করেছেন। -জাস্ট নিউজ