নাজিম উদ্দিন মোস্তানের মৃত্যুতে বিওজেএ’র শোক

সোমবার, ১৯/০৮/২০১৩ @ ১০:৪৭ পূর্বাহ্ণ

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

(১৯ আগস্ট ২০১৩)- নাজিম উদ্দিন মোস্তানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) সভাপতি জাহিদ ইকবালও সাধারণ সম্পাদক সীমান্ত আরিফ।

রবিবার রাতে এক শোক বাণীতে তারা মরহুম নাজিম উদ্দিন মোস্তানকে একজন নির্ভীক সাংবাদিক হিসেবে উল্লেখ করে বলেন, তার সাংবাদিকতা জীবনে সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক ঘটনাপ্রবাহ অত্যন্ত বস্তুনিষ্ঠভাবে সংবাদপত্রে তিনি যেভাবে উপস্থাপন করেছেন তা পরবর্তী প্রজন্মের জন্য শিক্ষণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। মরহুম মোস্তান গণতান্ত্রিক সমাজ বিনির্মাণে মানুষের স্বাধীনতার প্রশ্নে কখনো আপস করেননি। স্বাধীনতা সংগ্রামসহ সব গণতান্ত্রিক আন্দোলন এবং সাংবাদিকদের অধিকার আদায়ে তিনি ছিলেন অগ্রপথিক।

নেতৃদ্বয় মরহুম নাজিম উদ্দিন মোস্তানকে সাংবাদিকতা জগতে কিংবদন্তিতুল্য হিসেবে অভিহিত করে বলেন, গণমানুষের মৌলিক ও মানবিক অধিকার এবং সংবাদপত্রের স্বাধীনতা প্রশ্নে তার কর্মময় জীবনে সব স্বৈরশাসনের রক্তচক্ষুকে উপেক্ষা করে তিনি তার ক্ষুরধার লেখনী অব্যাহত রেখেছিলেন।
নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন জানান।

সর্বশেষ