এবার গণধর্ষণের শিকার ফটোসাংবাদিক

শুক্রবার, আগস্ট ২৩, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

rep-5(২৩ আগস্ট)- ভারতের বাণিজ্যিক নগরী মুম্বাইয়ে এবার ধর্ষণের শিকার হয়েছেন ২২ বছর বয়সী এক ফটো সাংবাদিক। দক্ষিণ মুম্বাইয়ের লোয়ার প্যারেলের শক্তি মিলস কম্পাউন্ডে বৃহস্পতিবার রাত প্রায় ৮টার দিকে গণধর্ষণের শিকার হন ওই ফটো সাংবাদিক।

আশঙ্কাজনক অবস্থায় ওই ফটোসাংবাদিক বর্তমানে মুম্বাইয়ের যশলোক হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় কর্মসূত্রে শক্তিমিল কমাউন্ডে যান একটি সংবাদ সাময়িকীতে কর্মরত ওই সাংবাদিক। সেখানেই দুষ্কৃতিরা তাকে টেনে একটি মিল বিল্ডিংয়ে টেনে নিয়ে যায়। মারধর করে ওই সাংবাদিকের সঙ্গী পুরুষ বন্ধুকেও। তরুণীর বন্ধুকে বেঁধে রেখে তার সামনেই পাঁচ দুষ্কৃতী তরুণীকে ধর্ষণ করে। ধর্ষণের সঙ্গে ওই তরুণীকে দুষ্কৃতীকারীরা মারধর করে বলেও অভিযোগ ওঠেছে।

দুই দুষ্কৃতীকারী পরস্পরকে রুপেশ ও সাজিদ নামে ডাকছিল বলে ওই সাংবাদিক জানিয়েছেন।
ওই ফটোসাংবাদিক ও তার বন্ধুর ভাষ্য অনুযায়ী দুষ্কৃতীদের ছবি আঁকার চেষ্টা করেছে পুলিশের শিল্পীরা। শুক্রবার মুম্বাই পুলিশ পাঁচ ধর্ষকের ছবি প্রকাশ করেছে। ইতিমধ্যে ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ২০ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার সকালে যশলোক হাসপাতালে ওই ফটো সাংবাদিককে দেখতে যান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী আর আর পাটিল। পাটিল জানিয়েছেন দ্রুত দুষ্কৃতীদের গ্রেফতার করে শাস্তি দেয়া হবে। সূত্র: জি নিউজ।