রেডিও ভয়েস২৪ডটকম’র ঈদ আয়োজন

বুধবার, আগস্ট ৭, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

radio voice(৭ আগস্ট ২০১৩)- পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রেডিও ভয়েস২৪ডটকম আয়োজন করেছে তিন দিনব্যাপী নানা আকর্ষণীয় লাইভ অনুষ্ঠানমালা।

রেডিও ভয়েস ২৪ডটকম’র সিইও মিঠু দত্ত (নীল) জানান, ঈদের দিন থেকে পরের দুই দিন পর্যন্ত ঈদের দিন দুপুর ২টা থেকে দুপুর ৫টা পর্যন্ত প্রচারিত হবে ‘ঈদের খুশি ’ নামে লাইভ অনুষ্ঠান। উপস্থাপনায় থাকবে কথাবন্ধু তন্দ্রা। ৫টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত ‘ঈদ ফ্যান্টাসি’ লাইভ অনুষ্ঠান নিয়ে থাকবে কথাবন্ধু আঁখি।

দ্বিতীয় এবং তৃতীয় দিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত ‘ঈদ মিঠাই’ লাইভ অনুষ্ঠান নিয়ে থাকবে কথাবন্ধু দীপিকা এবং রিয়া। ১টা থেকে ৪টা পর্যন্ত প্রচারিত হবে ‘ঈদ ধামাকা’ নামক লাইভ অনুষ্ঠান।

উপস্থাপনায় থাকবে কথাবন্ধু সাঞ্জি। ৪টা থেকে ৭টা পর্যন্ত প্রচারিত হবে ‘ঈদের প্যাঁচাল’ নামে লাইভ অনুষ্ঠান। উপস্থাপনায় থাকবে কথাবন্ধু সোহেল এবং মৌ। ৭টা থেকে ১০টা পর্যন্ত প্রচারিত হবে ‘ঈদ তারকা আড্ডা’ নামক লাইভ অনুষ্ঠান। উপস্থাপনায় থাকবে কথাবন্ধু ফুয়াদ।

রেডিও ভয়েস ২৪ডটকম’র ঈদ অনুষ্ঠানে তারকা শিল্পী রাফাত রাজীব, বিজয় মামুন, রাজবির, নাসির, ইভান ইভু, কাজী নওরিনসহ আরও অনেকেই অংশ নিবেন। এছাড়া বিভিন্ন প্রান্তিক ও সুবিধাবঞ্চিত মানুষদের ঈদ উদযাপন নিয়ে প্রচার করা হবে বিশেষ প্রমাণ্য অনুষ্ঠান।

প্রসঙ্গত ২০১২ সালের ১৪ এপ্রিল থেকে ‘দ্য ভয়েস অব সোল’ স্লোগানে রেডিও ভয়েস ২৪ডটকম যাত্রা শুরু করে।