বিওজেএ’র সিলেট বিভাগীয় কমিটি অনুমোদন

শুক্রবার, আগস্ট ২, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

BOJA_Sylhet_Photo1(২ আগস্ট ২০১৩)- অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) সিলেট বিভাগের পূর্নাঙ্গ কমিটি।

এতে আমার বাংলা ২৪ ডট কমের সম্পাদক শিব্বির আহমেদকে সভাপতি ও ডেইলি সিলেট ডটকমের সম্পাদক কে. এ. রাহিম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট সিলেট কমিটি গঠন করা হয়।

বিওজেএর কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক সীমান্ত আরিফ এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যান্য বিভিন্ন পদে রয়েছেন সহ-সভাপতি নাজমুল ইসলাম মকবুল (সিলেটের আলাপ), সহ-সভাপতি ফারুক আহমদ (ক্রাইম সিলেট), যুগ্ম সম্পাদক মারুফ হাসান (বাংলা বাণী), সাংগঠনিক সম্পাদক আফরোজ খান (সিলেট নিউজ ওয়ার্ল্ড), দপ্তর সম্পাদক এম আর টুনু তালুকদার (সময়ের ডাক), অর্থ সম্পাদক রুহুল আমিন নাগরী (সিলেট রিপোর্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক খলিলুর রহমান (সিলেট ২৪ নিউজ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইমতিয়াজ আহমেদ খান (ডেইলি হবিগঞ্জ), দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শাহীন আহমদ (তালাশ ডট কম), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সুবর্ণা হামিদ (বাংলা নিউজ আপডেট), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মিছবাহ মঞ্জুর (আমার বাংলা ২৪)

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন কামরুল হাসান জুলহাস (তালাশ ডট কম), মাহমুদুর রহমান তারেক (বিডিনিউজ২৪), আব্দুল হাকিম রাজ (বিডি নিউজ ৭১ ডট নেট), মুহিবুর রহমান কামরুল (ডিনিউজবিডি)