বিওজেএ’র ভোলা জেলা কমিটি অনুমোদন

সোমবার, জুলাই ২৯, ২০১৩

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

bhola pic ok(২৯ জুলাই ২০১৩)- সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) ভোলা জেলার পূর্নাঙ্গ কমিটি।

এতে নিউজ এজেন্সি টোয়েন্টিফোর ডট কমের ভোলা জেলা প্রতিনিধি খলিল উদ্দিন ফরিদ সভাপতি ও ভোলা নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক মো: মনির হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট ভোলা জেলা কমিটি গঠন করা হয়।

বিওজেএর বরিশাল বিভাগীয় সভাপতি মামুনুর রশিদ নোমানী ও সাধারণ সম্পাদক শাহিন হাফিজের সুপারিশক্রমে কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক সীমান্ত আরিফ সোমবার ঢাকায় এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যান্য বিভিন্ন পদে রয়েছেন, সহ-সভাপতি রফিকুল ইসলাম (ভোলা নিউজ ডটকম), সহ-সভাপতি শহিদ তালুকদার (এবি নিউজ ২৪ডটকম), সহ-সভাপতি মেজবাউদ্দিন শিপু (ভোলা নিউজ ডটকম ), যুগ্মসাধারণ সম্পাদক এম, হেলাল উদ্দিন (ভোলা নিউজ ডটকম ), যুগ্মসাধারণ সম্পাদক ফয়সাল বিন নয়ন(ফেয়ার নিউজ ২৪ ডটকম ), সাংগঠনিক সম্পাদক এন,এম,জিকু (কারেন্ট নিউজ টুয়েন্টিফোর ডটকম), দপ্তর সম্পাদক একরাম হোসেন (ভোলা নিউজ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফ হোসেন (জাস্ট নিউজ টুয়েন্টিফোর ডটকম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু (বাংলা নিউজ ২৪ডটকম), দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মো: নোমান(ওয়ান নিউজ ২৪ডটকম), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম (আজকের বাংলাদেশ ২৪ডটকম)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন,সালমানুর রহমান (শেয়ার নিউজ ২৪ডটকম), নুরে আলম (লাইভ প্রেস২৪ডটকম), এম,ছিদ্দিকউল্লাহ (আমাদের সময়২৪ডটকম), জসিম জনি (আমাদের বরিশাল ২৪ডটকম), নিরব মোল্লা(বাসস), অচিন্ত্য মজুমদার (পরিবর্তন ডট কম) প্রমূখ।

ভোলা জেলার প্রতিটি উপজেলায় বিওজেএর শাখা করতে আগ্রহী অনলাইন সাংবাদিকদের ০১৭১৪৬৬৬৪৭১,০১৭২১৩২৮৭৪৭ নাম্বারে ও ইমেইল : [email protected] এ যোগাযোগের জন্য আহবান জানান নবনির্বাচিত সভাপতি।