বিওজেএ’র কক্সবাজার জেলা কমিটি অনুমোদন

শনিবার, জুলাই ২৭, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

ctg dist com,presi,secty pic copy-2(২৭ জুলাই ২০১৩)- অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ)’র কক্সবাজার জেলার পূর্নাঙ্গ কমিটি।

এতে প্রাইমনিউজবিডিডটকম এর কক্সবাজার জেলা প্রতিনিধি মুহাম্মদ সেলিমকে সভাপতি ও কক্সবাজারনিউজডটকম’র বিশেষ প্রতিনিধি ইমাম খাইরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা কমিটি গঠন করা হয়।

বিওজেএ’র চট্রগ্রাম বিভাগীয় সভাপতি ওসমান হারুন ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের সুপারিশক্রমে কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক সীমান্ত আরিফ শনিবার ঢাকায় হেড অফিসে এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যান্য বিভিন্ন পদে রয়েছেন, সহ-সভাপতি আবদুর রহমান (বাংলামেইল২৪ডটকম), সহ-সভাপতি এম.জসিম উদ্দিন সিদ্দিকী (আজকেরবাংলাদেশ২৪ডটকম), যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী (নিউজবিএনএডটকম), সাংগঠনিক সম্পাদক ইসলাম মাহমুদ (সিটিএনডটনেট), দপ্তর সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী (এবিনিউজ২৪ডটকম), অর্থ সম্পাদক রবিউল হাসান (ইনিউজবিডি২৪ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক কালাম আজাদ (যমুনানিউজডটকম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসাইন (এবিনিউজ২৪ডটকম), দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শাহেদ ইমরান মিজান (বাংলামেইল২৪ডটকম), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এস এম আরোজ ফারুক (ইকন্ঠ২৪ডটকম)। কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন,জিসান তানজির(নিউজ এজেন্সি টোয়েন্টিফোর) নুর হাকিম আনোয়ার (টেকনাফনিউজডটকম), এইচএন আলম (ঈদগাঁওনিউজডটকম), আবদুল মজিদ (ঢাকানিউজ২৪ডটকম), মাহবুবুর রহমান (সিবিএনডটকম), মুহাম্মদ কাইছারুল ইসলাম (সিটিজিটাইমসডটকম), সদস্য পদে রয়েছেন শাহনেওয়াজ জিল্লু(খবরতরঙ্গডটকম)।