খাসখবরে যোগ দিলেন আসাদুজ্জামান সম্রাট

শুক্রবার, জুলাই ১৯, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

khaskhabor(১৯ জুলাই ২০১৩)- জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলামেইল টোয়েন্টি ফোর ডটকমের সম্পাদক দেশের বিশিষ্ট সাংবাদিক আসাদুজ্জামান সম্রাট পরীক্ষমূলক সম্প্রচারে থাকা খাসখবর ডটকম-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব নিয়েছেন। আগামী ১ আগস্ট থেকে তিনি নিয়মিত অফিস করবেন। আসাদুজ্জামান সম্রাট খাসখবরে যোগদিলেও সম্পাদক জাফর ওয়াজেদ তার স্বপদেই বহাল থাকবেন।

বাংলামেইল সম্পর্কে সম্পাদক আসাদুজ্জামান সম্রাট বলেন, বাংলামেইল আমার সন্তানের মতো। ২০০৫ সাল থেকে আমি ট্যাবলয়েড হিসেবে বাংলামেইল বের করার চেষ্টা করে আসছিলাম। আজিম গ্রুপের কর্ণধার ফজলুল আজিম আমাকে বলেছিলেন, তারা বাংলামেইলের প্রমোটার হবেন, ইনভেস্টর নন। কিন্তু সে সময়কার কথা ও কাজে এখন কোনো মিল খুঁজে পাইনি। অথচ এখনও কর্মরত সাংবাদিকদের চাকরি কনফার্ম করা, ওয়েজবোর্ড বাস্তবায়ন না করাসহ বিভিন্ন মতবিরোধ রয়েছে। সর্বোপরি সম্পাদককেও সকাল ৯টায় গার্মেন্টস কর্মীদের মতো অফিসে হাজিরা দিতে হয়। এসব অপেশাদার মানসিকতার কারণেই আমি আজিম গ্রুপ ছেড়েছি। সেখানে কর্মরত সাংবাদিকদের অনিশ্চয়তার কথা ভেবে গত রাতে এর ডেমোমেইন হস্তান্তর করে দিয়েছি। আমি আশা করি প্রতিষ্ঠানটির অগ্রযাত্রা তারা অব্যাহত রাখবে।

বর্ণিল সাংবাদিকতার ক্যারিয়ারে সম্রাট অধুনালুপ্ত আজকের কাগজের ডেপুটি চিফ রিপোর্টার এবং আমাদের সময়ের প্রতিষ্ঠাকালীন চিফ রিপোর্টার। এছাড়াও তিনি মানবজমিন, যায়যায়দিন, বেঙ্মিকো মিডিয়া লিমিটেডের সাপ্তাহিক অন্বেষা, মিডিয়া সিন্ডিকেট ও বাংলার বাণীতে কাজ করেছেন। দেশের একমাত্র সংসদীয় জার্নাল ‘পার্লামেন্ট জার্নাল’এরও সম্পাদক তিনি। এছাড়াও তিনি ভারত থেকে প্রকাশিত দৈনিক মিড ডে’র বাংলাদেশ করেসপন্ডেন্ট হিসেবে কাজ করেছেন। সাংবাদিকতায় তিনি ইউনিসেফ এ্যাওয়ার্ডসহ অর্ধডজনেরও বেশি পুরস্কার পেয়েছেন।

উল্লেখ্য, চলতি বছরের ২৭ জুন সরকারি ও বিরোধী দলের সংসদ সদস্য ও নেতাদের উপস্থিতিতে তৎকালীন স্পিকার, বর্তমানে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বাংলামেইলের উদ্বোধন করেছিলেন। অল্পদিনের মধ্যেই পোর্টালটি পাঠকপ্রিয়তা অর্জন করে। আগামী ১৬ আগস্ট খাসখবর ডটকম আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে। সূত্র- khaskhabor.com