সিজেএফডির সভাপতি টিপু, সম্পাদক মুজিব

শুক্রবার, জুলাই ৫, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

cjfd(০৫ জুলাই ২০১৩)- চিটাগাং জার্নালিস্টস ফোরাম ঢাকার (সিজেএফডি) সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক কালেরকণ্ঠের এম সায়েম টিপু ও সাধারণ সম্পাদক যুগান্তরের মুজিব মাসুদ।

সংগঠনের বার্ষিক সভা ও নির্বাচন শুক্রবার সকালে তোপখানা রোডস্থ চট্টগ্রাম সমিতি ভবনে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ২০১৩-১৪ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

১৩ সদস্যের কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি এনামুল হক (ডেইলি স্টার); যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন রোকন (বাসস); অর্থ সম্পাদক শিবুকান্তি দাশ (পূর্বকোণ); দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম জাহাঙ্গীর (ডেইলি সান); ক্রীড়া, সাংস্কৃতিক ও জনকল্যাণ সম্পাদক তৌহিদুর রহমান (দিগন্ত টিভি); কার্যনির্বাহী সদস্য মোস্তফা কামাল (ইউএনবি); অনুপ খাস্তগীর (বাসস); সাঈদুল ইসলাম (ইত্তেফাক); মোমেনা আক্তার পপি (আলোকিত বাংলাদেশ); মোশাররফ হোসেন (আমার দেশ)।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন এম ওয়াহিদউল্লাহ ও মো. মিজানুর রহমান।

এর আগে বার্ষিক সভায় সভাপতিত্ব করেন সিজেএফডির সভাপতি অনুপ খাস্তগীর। ২০১২-১৩ বছরের সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন মুজিব মাসুদ ও অর্থ সম্পাদকের রিপোর্ট উত্থাপন করেন শিবুকান্তি দাশ। রিপোর্টের ওপর আলোচনা করেন ডিপি বড়ুয়া, মৃণাল চক্রবর্তী, মেজবাহ উদ্দিন জঙ্গী, এম. ওয়াহিদউল্লাহ, আনিস আলমগীর, মোস্তফা কামাল, সাইফ ইসলাম দিলাল, মিজানুর রহমান প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে রিপোর্ট দু’টি পাস করা হয়।