সাংবাদিক শওকত মাহমুদের জন্য দোয়া মাহফিল

মঙ্গলবার, ০২/০৭/২০১৩ @ ১১:৪৩ অপরাহ্ণ

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

sh(০২ জুলাই ২০১৩)- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) মহাসচিব শওকত মাহমুদ সুস্থ হয়ে ফিরে আসায় শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন এর আয়োজন করেন।

দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এমাজ উদ্দিন বলেন, শওকত মাহমুদ সুস্থ হয়ে ফিরে আসায় আমরা শুকরিয়া আদায় করছি এবং তার দীর্ঘায়ু কামনা করছি।

ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সভাপতি রুহুল আমিন গাজী বলেন, শওকত মাহমুদ সুস্থ হয়ে ফিয়ে আসায় আমরা আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।

শওকত মাহমুদ বলেন, আমি অসুস্থ হওয়ার পর থেকে আমার সহযোদ্ধা, শুভাকাংখী থেকে শুরু করে সবাই দোয়া করেছেন। আমি সবার কাছে চিরকৃতজ্ঞ।

আজকে যে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে তা আমার মাগফেরাত কামনার জন্য করা হতো। কিন্তু আল্লাহ তায়ালা আমাকে সুস্থ করে সবার মাঝে ফিরিয়ে দেয়ায় আল্লাহর কাছে শুকরিয়া কামনা করছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি আ ফ ম ইউসুফ হায়দার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি আব্দুস শহীদ, জাতীয় প্রেসক্লাব সভাপতি কামাল উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ঢাকা রিপোটার্স ইউনিটি সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।

সর্বশেষ