দেশে ফিরেছেন শওকত মাহমুদ

সোমবার, জুলাই ১, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

showkat mahmud-2(০১ জুলাই ২০১৩)- জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইজে) মহাসচিব শওকত মাহমুদ সুস্থ হয়ে দেশে ফিরেছেন। সোমবার রাত পৌনে ৮টায় তিনি ব্যাংক থেকে ঢাকা পৌঁছেন।

শওকত মাহমুদ জানিয়েছেন, তিনি সুস্থ আছেন, ভালো আছেন। রাতে তাকে বাসায় দেখতে যান জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ ও যুগ্ম সম্পাদক কাদের গণি চৌধুরী।

শওকত মাহমুদ বলেন, “আল্লাহর রহমতে আমি সুস্থ হয়ে ফিরেছি। আমার জন্য যারা দোয়া করেছেন, চিকিৎসার খোঁজখবর নিয়েছেন তাদের প্রতি আমি গভীরভাবে কৃতজ্ঞ।

গত ২৩ মে শওকত মাহমুদ অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ২৭ মে বিকেলে তার অবস্থার গুরুতর অবনতি হয়। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে তিনি কিছুটা সুস্থ বোধ করেন। তবে রাতে তার অবস্থার আর বিশেষ উন্নতি হয়নি। এরপরই তাকে ব্যাংকক পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

শোকরানা মিলাদ মাহফিল
সুস্থ হয়ে শওকত মাহমুদ দেশে ফিরে আসায় মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বিকেল ৫টায় শোকরানা দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ দোয়া মাহফিলে শরিক হতে সাংবাদিকদের অনুরোধ জানিয়েছেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী।