‘শীর্ষ নিউজ ডটকম’র যাত্রা ফের শুরু

সোমবার, ০১/০৭/২০১৩ @ ২:৫৯ অপরাহ্ণ

প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

sn(০১ জুলাই ২০১৩)- নতুন করে যাত্রা শুরু করল অনলাইন নিউজ পোর্টাল শীর্ষ নিউজ ডটকম। এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় রাজধানীর ধানমণ্ডিতে প্রতিষ্ঠানের কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির পুনর্যাত্রা উপলক্ষে সোমবার শীর্ষ নিউজ’র নতুন কার্যালয় ছিল উৎসবমুখর। এদিন রাজনীতিবিদ, গণমাধ্যম সম্পাদক, সিনিয়র সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ নানা শ্রেণী-পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে ছুটে আসেন শীর্ষ নিউজ কার্যালয়ে। তারা শীর্ষ নিউজের নতুন যাত্রায় শুভ কামনা করেন।

শুভেচ্ছা জানাতে বেলা ১১টায় শীর্ষ নিউজ কার্যালয়ে আসেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, মানবকণ্ঠ সম্পাদক শাহজাহান সরদার, এনবিআর’র সাবেক চেয়ারম্যান ড. বদিউর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র ভারপ্রাপ্ত মহাসচিব এম আব্দুল্লাহ প্রমুখ।পরে মির্জা ফখরুল ইসলাম কেক কেটে শীর্ষনিউজ ডটকম’র আনুষ্ঠানিক শুভযাত্রা উদ্বোধন করেন।

সব খবরই সবার আগে, এই শ্লোগানে সাপ্তাহিক শীর্ষ কাগজ হাউজ থেকে ২০০৯ সালের ১৭ জানুয়ারি প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়। ২০১১ সালের ৩১ জুলাই মগবাজারের বাসা থেকে প্রতিষ্ঠানটির সম্পাদক একরামুল হককে একটি মামলায় গ্রেফতার করা হয়। এর কয়েক দিন পর প্রতিষ্ঠানটির কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেন কর্তৃপক্ষ।

একরামুল হক বলেন, “সত্য মানে কঠিন বাস্তবতা। এ বাস্তবতায় আমরা হোঁচট খেয়েছি, কিন্তু পিছপা হইনি। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে শীর্ষ নিউজ আবারো পাঠকের সামনে।”

সর্বশেষ