দেশবরেণ্য ১০ সাংবাদিকের সংবর্ধনা রবিবার

রবিবার, জুন ২৩, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

(২৩ জুন ২০১৩)- সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দেশবরেণ্য ১০ সাংবাদিকের রবিবার সংবর্ধনা দিচ্ছে সাংবাদিক ফাউন্ডেশন। সংবর্ধনা অনুষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সংবাদকর্মীদের অংশগ্রহণে রবিবার দুপুর ২টায় একটি বর্ণাঢ্য র‌্যালি জাতীয় প্রেসক্লাব থেকে দোয়েল চত্বর হয়ে টিএসসি অনুষ্ঠানস্থলে পৌঁছাবে। বিকাল তিনটায় প্রধান অতিথির উপস্থিতিতে টিএসসি’র মূল ফটকে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। পরে জাতীয় সঙ্গীত ও অনুষ্ঠানের থিমসং পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হবে।

১০ সাংবাদিকের নাম ও তাদের অবদানের কথায় অনুষ্ঠানের থিমসং রচনা করা হয়েছে। সাংবাদিকদের জন্য এই গানটি বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে।

বিশিষ্ট সাংবাদিক তোয়াব খান, গোলাম সারওয়ার, আবেদন খান, নাইমুল ইসলাম খান, মতিউর রহমান চৌধুরী, ইকবাল সোবহান চৌধুরী, সাজাহান সরদার, আলতাফ মাহমুদ, আজিজুল ইসলাম ভূইয়া ও মঞ্জুরুল আহসান বুলবুলকে সংবর্ধনা দিতে এই অনুষ্ঠানের আয়োজন করছে সাংবাদিক ফাউন্ডেশন।

বিভিন্ন সংবাদ মাধ্যমের আঞ্চলিক প্রতিনিধরা অংশ নিতে ইতোমধ্যে ঢাকায় আসতে করেছেন। এ বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য ০১৭১১-১১১১৩৭ নম্বরে যোগাযোগ করার জন্য সাংবাদিক ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।