বিএমআরএ’র কমিটি গঠন: সজীব সভাপতি আমিনুল সম্পাদক

মঙ্গলবার, জুন ১১, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

bmra(১১ জুন ২০১৩)- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের এক জরুরি সভা গতকাল সোমবার দুপুরে ঢামেক হাসপাতালে বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স এসোসিয়েশন (বিএমআরএ) কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি ও বিএমআরএ’র সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশ প্রতিদিনের রিপোর্টার মোঃ আওরঙ্গজেব সজীবকে সভাপতি ও যুগান্তরের আমিনুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক করে ২০১৩-১৪ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট বিএমআরএ’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হচ্ছেন সহ-সভাপতি মোক্তার হোসেন (সমকাল), যুগ্ম-সাধারণ সম্পাদক শফিক আহমেদ (ইনকিলাব), অর্থ সম্পাদক কাজী শফিউল ইসলাম আল-আমিন (এনটিভি), সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবাদুজ্জামান শিমুল (সকালের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিম উদ্দিন চৌধুরী বুলবুল (এটিএন নিউজ), দপ্তর সম্পাদক সৈয়দ সোহেল রানা (কালের কণ্ঠ) ও নির্বাহী সদস্য মোঃ ইকবাল হোসেন রতন (এবিসি রেডিও), মোঃ মাসুদ রানা (কালের কণ্ঠ) ইকবাল কবির (বাংলা সংবাদ২৪ডটকম)।

উপদেষ্টামণ্ডলীর সদস্যরা হচ্ছেন, আবুল খায়ের (ইত্তেফাক), এস এম আবুল হোসেন (দেশ বাংলা), আখতারুজ্জামান লাবলু (ভোরের কাগজ), পারভেজ খান (এটিএন নিউজ), ফকরুল আলম কাঞ্চন (এনটিভি), মধুসূদন মন্ডল (বাসস), শহিদুল ইসলাম (টুডে নিউজ বিডিডটকম), আবু সালেহ আকন (নয়া দিগন্ত), মনিরুজ্জামান উজ্জ্বল (ঢাকা ট্রিবিউন), নজরুল ইসলাম (প্রথম আলো) ও জাহাঙ্গীর হোসে বাবু (ইত্তেফাক)।

সভায় ক্র্যাব সভাপতি আখতারুজ্জামান লাবলু, সাবেক সভাপতি পারভেজ খান, ক্র্যাব সাধারণ সম্পাদক আবু সালেহ আকন, সাবেক যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান খান ও ঢাকা এবং মিটফোর্ড মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।