তিন সংবাদকর্মীকে কুপিয়ে খুন

রবিবার, মে ১৯, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

journalist-killedআগরতলার স্থানীয় সংবাদপত্র গণদুত পত্রিকার অফিসে ঢুকে তাণ্ডব চালাল দুষ্কৃতিকারীরা। কুপিয়ে খুন করা হয়েছে তিন সংবাদকর্মীকে। রোববার বিকেল ৪ ‍টায় ঘটনাটি ঘটেছে আগরতলায়।

আগরতলা জিবি হাসপাতালে তাদের মৃতদেহ রাখা আছে। আগামীকাল সোমবার ময়নাতদন্ত করা হবে। রাজ্য পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলের দিকে অজ্ঞাত দশ-বারোজন দৈনিক গণদূত পত্রিকা অফিসে ঢোকে। তারা প্রথমে পত্রিকার মালিক ও সম্পাদক সুশীল চৌধুরীর খোঁজ করে।

ওই সময় সুশীল চৌধুরী অফিসের পেছনে নিজ বাড়িতে ছিলেন। তাকে না পেয়ে ছুরি নিয়ে চালায় কর্মীদের ওপর। এতে নিহত হন ম্যানেজার রঞ্জিত চৌধুরী, প্রুফ রিডার সুজিত ভট্টাচার্য এবং গাড়ি চালক বলরাম ঘোষ ।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাংস কাটার ছুরি দিয়ে তাদের ওপর আক্রমণ করা হয়। কণ্ঠনালী, পেট চিরে ফেলা হয়েছে তাদের। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর দৈনিক গণদ‍ূত পত্রিকার মালিক এবং সম্পাদক সুশীল চৌধুরী বলেন, ‘গতকাল শনিবার তার পত্রিকায় একটি বেআইনি সংস্থার বিরুদ্ধে খবর প্রকাশিত হয়েছিল। সেই সংবাদের জের ধরেই পত্রিকা অফিসে এই হামলা চালানো হয়।’

পুলিশ জানায়, তারা তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে আছে পুলিশের ডগ স্কোয়াড। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে রক্তমাখা ছুরি এবং একটি তার। রাজ্য পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা সবাই ঘটনাস্থলে গিয়েছেন।

রাজ্যের বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরাও সেখানে গেছেন।