সংবাদভিত্তিক চ্যানেলে রূপান্তরিত হচ্ছে টোয়েন্টিফোর

বুধবার, মে ৮, ২০১৩

প্রেসবার্তাডটকম প্রতিবেদন ::

channel24 logoসংবাদভিত্তিক চ্যানেলে রূপান্তরিত হচ্ছে মিশ্র ঘরানার চ্যানেল টোয়েন্টিফোর। ২৪ মে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর দিন থেকে এ পরিবর্তন আনার বিষয়টি চুড়ান্ত করেছে কর্তৃপক্ষ ।
সাভার ট্র্যাজিডির পর চ্যানেল টোয়েন্টিফোর দ্রুত দর্শকপ্রিয়তা পায়। এছাড়া বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে সংবাদের গুরুত্ব এবং এক্ষেত্রে দর্শক আগ্রহ বৃদ্ধি পাওয়ায় চ্যানেলটিকে সংবাদভিত্তিক চ্যানেল হিসেবে রূপান্তরের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

এফবিসিসিআই-এর সাবেক সভাপতি এবং হা-মীম গ্রুপের কর্ণধার এ কে আজাদের মালিকাধীন চ্যানেল টোয়েন্টিফোরে ইদানিং অনুষ্ঠানের চেয়ে চ্যানেলটিতে সংবাদ ও সরাসরি সম্প্রচার প্রাধান্য পাচ্ছে।

চ্যানেলটি শুরুতে সংবাদভিত্তিক করার পরিকল্পনা করায় যমুনা টিভি থেকে চ্যানেলটিতে শাকিল আহমেদের নেতৃত্বে কিছু কর্মী চ্যানেলটিতে যোগ দেন। এরপর চ্যানেলটিতে নির্বাহী পরিচালক হিসেবে আসেন হাসনাইন খোরশেদ। শুরুতে সংবাদভিত্তিক চ্যানেল হিসেবে গড়ে তোলার কথা থাকলেও পরে কর্তৃপক্ষ তাদের অবস্থান থেকে সরে আসেন। সে সময় সংবাদভিত্তিক চ্যানেলগুলো তেমন সুবিধা করতে পারছিল না- সে দোহাই দিয়ে কর্তৃপক্ষ মিশ্র ঘরানার চ্যানেল হিসেবে টোয়েন্টিফোর নিয়ে মাঠে নামার সিদ্ধান্ত নেয়া হয়।

কর্তৃপক্ষের এ সিদ্ধান্ত পরিবর্তনের জন্য বারবার অনুরোধ করেও ব্যর্থ হন শাকিল আহমেদসহ কয়েকজন। কিন্তু তাদের পরামর্শ না শোনায় তারা চ্যানেলটি থেকে বেরিয়ে এসে একাত্তর টেলিভিশনে যোগ দেন।

সবকিছু ঠিকঠাক থাকলে দর্শকরা সংবাদভিত্তিক নতুন এক টোয়েন্টিফোরকে দেখতে পাবেন ২৪ মে থেকে।