দিগন্ত ও ইসলামিক টেলিভিশনের সম্প্রচার বন্ধ

সোমবার, মে ৬, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক ::

diganta & islamicবন্ধ করে দেয়া হয়েছে দিগন্ত মিডিয়া লিমিটেডের প্রতিষ্ঠান ‘দিগন্ত টেলিভিশন’ ও ইসলামিক টেলিভিশন এর সম্প্রচার।

সোমবার ভোরে বেসরকারি এ টিভি চ্যানেল দুটির কার্যালয়ে গিয়ে সম্প্রচার বন্ধ করে দেয় গোয়েন্দা পুলিশ ও বিজিবি সদস্যরা। এরপর থেকে বন্ধ রয়েছে চ্যানেল দুটির সম্প্রচার।

দিগন্ত মিডিয়া সূত্রে জানা গেছে, বিটিআরসির পরিচালক কর্নেল সাজ্জাদ গোয়েন্দা পুলিশসহ ভোর সোয়া ৪টার দিকে রাজধানীর পুরানা পল্টনের ১৬৬, সৈয়দ নজরুল ইসলাম স্বরণির আল-রাজী কমপ্লেক্সে দিগন্ত টেলিভিশনের অফিসে গিয়ে এর সম্পচার বন্ধ করে দেয়।

এসময় কর্মকর্তারা সম্প্রচারের যন্ত্রপাতি জব্দ করে। পরে জব্দ তালিকা কর্তৃপক্ষের কাছে দেয়া হয়।

এর আগে হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ কর্মসূচি এ টেলিভিশনটি সরাসরি সম্প্রচার করে আসছিল। এ কারণেই সম্প্রচার বন্ধ করে দেয়া হয়েছে বলে কর্তৃপক্ষের ধারণা।

দিগন্ত টেলিভিশনের নিউজ এডিটর জুলফিকার হায়দার জানান, সোমবার ভোর ৪টার পর পুলিশ দিগন্ত টিভির অফিসে এসে সম্প্রচার বন্ধ করে দেয়। তবে কি কারণে সম্প্রচার বন্ধ করে দেয়া হয়েছে তা কর্তৃপক্ষকে তারা জানায়নি। শুধু বলেছে- ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ আছে, সম্প্রচার বন্ধ করে দিতে হবে।

এর আগে রাত তিনটার দিকে রাজধানীর ৩৪/১, পরিবাগ (চতুর্থ তলা) সোনারগাঁও রোডের ইসলামিক টেলিভিশনের অফিসে আসে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তারা চ্যানেলটির সম্প্রচার বন্ধ করে দেয়।

ইসলামিক টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রফিক উজ্জামান জানান, রাত ৩টার দিকে পুলিশ এসে সম্প্রচার বন্ধ করে দেয়। তবে কি কারণে সম্প্রচার বন্ধ করা হয়েছে সে সম্পর্কে তারা কিছু জানায়নি।