হামলায় আহত চ্যানেল ৭১ এর রিপোর্টার ও ক্যামেরাপার্সন

শুক্রবার, ১১/০১/২০১৩ @ ১০:০৫ অপরাহ্ণ

প্রেস বার্তা ডেস্ক:
ekattorটাঙ্গাইলের ঘাটাইলে মাদক ব্যবসা নিয়ে রিপোর্ট তৈরি করতে ‍গিয়ে মাদক ব্যাবসায়ীদের হামলায় আহত হয়েছেন চ্যানেল ৭১ এর রিপোর্টার ফয়সাল আলম, ক্যামেরাপার্সন মনজুর রশীদ ও টাঙ্গাইল প্রতিনিধি এমএ রাজ্জাক।

শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর সান্দার পাড়া এলাকায় মাদক ব্যাবসায়ীরা তাদের উপর অর্তকিতে হামলা চালায়।

চিকিৎসার জন্য তাদের কালিহাতি স্বাস্থ্য কেন্দ্রে চিকি‍ৎসা দেওয়া হচ্ছে। আহতের মধ্যে ক্যামেরাপার্সন মনজুর রশীদ মামুনের অবস্থা অশংকাজন বলে জানা গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কালিহাতি স্বাস্থ্য কেন্দ্র থেকে টাঙ্গাইলে নেওয়ার প্রস্তুতি চলছে।

হামলার অভিযোগে ঘাটাইল থানা পুলিশ মনির হোসেন (২৫) ও সেলিম নিয়া (৩২) নামে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।

এছাড়া ওই এলাকায় অভিযান চালিয়ে লুট হওয়া প্যান‍াসনিক এইচডি-২৫০ ক্যামেরাটি উদ্ধার করেছে।

চ্যানেল ৭১ এর টাঙ্গাইল প্রতিনিধি এম এ রাজ্জাক বাংলানিউজ কে জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে পাচঁটায় চ্যানেল ৭১ এর অনুসন্ধানমুলক অনুষ্ঠান ”সমীকরণ” এর পক্ষ থেকে মাদক নিয়ে রিপোর্ট করতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর সান্দার পাড়া এলাকায় যায় তারা।

সেখানে টেলিভিশনের রিপোর্টার ও ক্যামেরা দেখে মাদক ব্যাবসায়ীদের কয়েক জন লাঠিসোটা আর ধারালো দেশি অস্ত্র নিয়ে ওই তিন জনের উপর অর্তকিতে হামলা চালায়। হামলাকারীরা তাদের বেধড়ক মারপিট করে। এ সময় চ্যানেল ৭১ এর একটি এইচডি প্যানাসনিক ক্যামেরা, একটি ডিভাইস, একটি পি টু কার্ড মোবাইলসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায় মাদক ব্যাবসায়ীরা।

চ্যানেল ৭১ এর হেড অব আউট পুট এডিটর সাকিল আহমেদ বাংলানিউজকে জানান, আহত রিপোর্টার, ক্যামেরাপার্সন ও জেলা প্রতিনিধি’র মধ্যে কমেরাপার্সন মামুনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইলে নেওয়া হবে। সেখান থেকে প্রয়োজনে ঢাকায় আনা হবে।

তিনি আরো জানান, পুলিশ ও র‌্যাবের উদ্ধতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। আমরা শুনেছি হামিদপুর এলাকায় পুলিশ হামলাকারীদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান শুরু করেছে।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান এর সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকে হামলাকারীদের গ্রেফতারে সান্দারপাড়া এলাকায় সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ।