যাত্রা শুরু করতে যাচ্ছে এসএ টিভি

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৩

প্রেস বার্তা প্রতিবেদন:
satvঅনেকটা অগোছালো ভাবেই যাত্রা শুরু করতে যাচ্ছে এসএ টেলিভিশন। বার্তা বা অনুষ্ঠান কোনো বিভাগেই খুব বেশি অভিজ্ঞ জনবল চ্যানেলটি পায়নি।
দেশের সম্প্রচার সংশ্লিষ্টরা এসএ টেলিভিশন অনুমোদন পাবার পর ভালো একটি চ্যানেলের প্রত্যাশায় ছিলেন। কারণ এসএ টেলিভিশনের কর্ণধার সালাউদ্দিন আহমেদ এসএ পরিবহনেরও সত্ত্বাধিকারী। দেশের টিভি ইন্ডাস্ট্রি তার মতো একজন বিনিয়োগকারী পাচ্ছে-এটাই ছিল সবার কাছে ইতিবাচক একটি দিক। কিন্তু, শুরুতেই চ্যানেলটি ভুল পথে হেঁটেছে বলে অনেকে মনে করেন। শীর্ষপদগুলোতে যোগ্য জনবল নিয়োগ দিতে কর্তৃপক্ষ ব্যর্থ হয়েছে এমন অভিযোগও শোনা যায়।

চ্যানেলটির এক কর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, এখানে শীর্ষপদে এমন কাউকে আপনি পাবেন না যারা সুপরিচিত। অন্যসব চ্যানেলগুলোর শীর্ষপদগুলো মিডিয়ার পরিচিত মুখগুলোর দখলে। অথচ এক্ষেত্রে এসএ হাঁটছে ভিন্নপথে।

তবে, এর সাথে ভিন্নতা প্রকাশ করেন চ্যানেলটির আরও এক কর্মী। নাম না প্রকাশ করার শর্তে তিনি বলেন, শুধু পরিচিত জনবলই একটি চ্যানেল প্রতিষ্ঠিত করার পেছনে কাজ করে- এটা মনে করি না। টিআরপি যদি হিসেবে আনা হয় তাহলে প্রতিষ্ঠিত অনেক চ্যানেলের চেয়েই মাইটিভি এগিয়ে রয়েছে। সেখানে এমন কেউ নেই যাকে সেই অর্থে পরিচিত বলা যায়।

উল্লেখ্য, আগামী ১৮ জানুয়ারি পূর্ণাঙ্গ সম্প্রচারের দিন ঠিক করলেও শেষ পর্যন্ত এসএ আর সেদিন আসতে পারছে না বলে বিভিন্ন সূত্র জানাচ্ছে। এখনও কিছু জরুরি কাজ বাকি থেকে যাওয়ায় ২৬ জানুয়ারিকে পরবর্তী উদ্বোধনী দিবস হিসেবে চূড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে।