হানিফের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন মাহমুদুর

মঙ্গলবার, এপ্রিল ৯, ২০১৩

প্রেসবার্তাডটকম প্রতিবেদন::

mahmudur rahman-2‘মিথ্যা ও বানোয়াট’ বক্তব্য দেয়ার অভিযোগে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। মঙ্গলবার সংবাদমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ বিবৃতিতে তিনি এ কথা জানান।

‘হেফাজতে ইসলামের লংমার্চ নিয়ে ৮৫ কোটি টাকার ভাগ-ভাটোয়ারা হয়েছে আমার দেশ অফিসে। এর মধ্যে চার কোটি টাকা পেয়েছেন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান।’ মাহবুব উল আলম হানিফের এমন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন মাহমুদুর রহমান।

প্রতিবাদে মাহমুদুর রহমান বলেন, “হেফাজতে ইসলামের মহাসমাবেশ নিয়ে কয়েকদিন আগে প্রচারিত একটি সর্বৈব মিথ্যা ও বানোয়াট কাহিনীর ওপর ভিত্তি করে হানিফ এ বক্তব্য দিয়েছেন।”

আমার দেশ সম্পাদক বলেন, তিনি অতিসত্বর হানিফের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন।

মাহমুদুর রহমান বলেন, “একটি চরম অজনপ্রিয় এবং আপাদমস্তক দুর্নীতিবাজ সরকারের মুখপত্রের পক্ষেই এই জাতীয় নির্লজ্জ মিথ্যাচার করা সম্ভব। দুর্নীতিপরায়ণ রাজনীতিবিদ দেশের অন্যান্য নাগরিকদের তার মতোই ন্যায়নীতি বিবর্জিত মনে করবেন-এটাই স্বাভাবিক।”

মাহমুদুর রহমান বলেন, “এটা আমার দেশ পত্রিকার বিরুদ্ধে সুদূরপ্রসারী ও ধারাবাহিক হীন চক্রান্তের একটি অংশ।”

তিনি অভিযোগ করেছেন, এর আগেও তার নামে একটি মিথ্যা লেখা ব্লগে প্রচার করা হয়। এ বিষয়ে তেজগাঁও থানায় একটি জিডিও করেন তিনি।