প্রেসক্লাবের সাংবাদিকদের গালিগালাজ

শনিবার, এপ্রিল ৬, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক::

Clashশনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর পল্টন মোড় থেকে কয়েকজন সাংবাদিককে ধাওয়া করে প্রেসক্লাবে নিয়ে যায় হেফাজতে ইসলামের লংমার্চে অংশ নেওয়া অংশগ্রহণকারীরা।

তারা প্রেসক্লাবের সামনে গিয়ে বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বিশেষ করে টিভি চ্যানেল ও ফটো সাংবাদিকদের উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পল্টন মোড়ে দায়িত্ব পালনকালে ধাওয়া করে কয়েকজন সাংবাদিককে প্রেসক্লাবের সামনে নিয়ে যায় অংশগ্রহণকারীরা।

তারা প্রেসক্লাবের মূল ফটকের সামনে গিয়ে সাংবাদিকদের উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় সাংবাদিকদের উদ্দেশ করে বার বার ‘নাস্তিকের বাচ্চা’ বলে ধেয়ে এলে সাংবাদিকরা প্রেসক্লাবের ভেতরে ঢুকে পড়েন। এর পর বাইরে থেকেও তাদের বিভিন্ন হুমকি দিতে দেখা যায়।

সমাবেশকারীরা সাংবাদিকদের পেটানোরও হুমকি দিলে সাংবাদিকরা আরও ভেতরে ঢুকে পড়েন। প্রেসক্লাবের সামনে প্রায় দেড় থেকে দুই হাজার সমাবেশকারী ঘণ্টাখানেক বাইরে থেকে প্রেসক্লাবকে ঘিরে রাখেন।

উল্লেখ্য, শনিবার সকালে একাত্তর টিভিতে মতিঝিল মহাসমাবেশকে ‘নগণ্য উপস্থিতি’ বলা হয়েছে, এ অভিযোগ এনে সাংবাদিকদের ওপর এ ক্ষোভ জানায় বলে মহাসমাবেশে অংশগ্রহণকারীরা জানান। যদিও বিষয়টির কোনো সত্যতা পাওয়া যায়নি।

এ বিষয়ে কয়েকজন সাংবাদিক জানান, এটা পুরোপুরি দৈনিক আমার দেশ, নয়াদিগন্ত ও সংগ্রামের অপপ্রচার। একাত্তর চ্যানেল এ ধরনের কোনো মন্তব্য করেনি।