হ্যালো’র জন্য ঢাকা মহানগরে আবেদন গ্রহণ চলছে

শুক্রবার, ০৫/০৪/২০১৩ @ ৩:২৪ অপরাহ্ণ

প্রেসবার্তাডটকম প্রতিবেদন::

hello.bdnewsশিশুকিশোরদের সাংবাদিকতার প্রথম বাংলা সাইট ‘হ্যালো’র জন্য ঢাকা মহানগরে আবেদন গ্রহণ চলছে।

এ বছরের ৩১ মার্চ এক অনুষ্ঠানে নতুন এই সাইটটির উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আন্তর্জাতিক শিশু তহবিল ইউনিসেফ-এর সহযোগিতায়, সাইটটি পরিচালনা করছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।
৪ এপ্রিল থেকে শুরু হয়েছে হ্যালোতে ঢাকা মহনগরের শিশুদের আবেদন গ্রহণ। অনলাইনে এবং ডাযোগে দুইভাবে আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করতে চাইলে, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সাইটে, কিংবা হ্যালো ওয়েবসাইটে গিয়েই করা
আর ডাকযোগে আবেদন পাঠানোর ঠিকানা হলো-
হ্যালো, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
রেড ক্রিসেন্ট কনকর্ড টাওয়ার, ১৭ তলা
১৭, মহাখালী বাণিজ্যিক এলাকা
ঢাকা- ১২১২, বাংলাদেশ
আবেদন পাঠানোর শেষ সময় ১০ এপ্রিল, ২০১৩।
আবেদনে আবেদনকারীর নাম, অভিভাবকের নাম, অভিভাবকের পেশা, বয়স, ছেলে না মেয়ে, শিক্ষাপ্রতিষ্ঠানের নাম (যদি শিক্ষার্থী হও), শ্রেণী, ঠিকানা, ইমেইল অ্যাড্রেস (যদি থাকে) আর মোবাইল/ফোন নম্ব^র লিখতে হবে। আর যদি শারীরিক প্রতিবন্ধী অথবা যদি ক্ষুদ্র-নৃগোষ্ঠীর কেউ হলে, সেটি-ও লিখে দিতে হবে।
বিস্তারিত জানতে হ্যালোর সাইটে ভিজিট করতে পারেন; লিঙ্ক- hello.bdnews24.com

প্রসঙ্গত এর আগে দেশের ২০টি জেলা থেকে ২১০জন শিশুকিশোরকে শিশুসাংবাদিক হিসেবে নির্বাচন করা হয়েছে। তারা হ্যালো কিডজ-এ সাংবাদিকতাও শুরু করে দিয়েছে। জেলা ২০টি হলো- নীলফামারী, কুড়িগ্রাম, রংপুর, গাইবান্ধা, সিরাজগঞ্জ, জামালপুর, নেত্রকোণা, সুনামগঞ্জ, সিলেট, হবিগঞ্জ, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি, সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট, ভোলা, পটুয়াখালী ও বরগুনা।

সর্বশেষ