মানবকন্ঠের চট্টগ্রাম ব্যুরো অফিস উদ্বোধন

শুক্রবার, ২৯/০৩/২০১৩ @ ৭:২০ অপরাহ্ণ

প্রেসবার্তাডটকম প্রতিবেদন::

manabচট্টগ্রাম নগরীর জামালখানে শুক্রবার সকালে মানবকন্ঠের ব্যুরো অফিস উদ্বোধন করা হয়েছে।
নগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী, নগর বিএনপি সভাপতি ও সাবেক বাণিজ্য মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীকে সঙ্গে নিয়ে ফিতা কেটে চট্টগ্রামের ব্যুরো অফিসের উদ্বোধন করেন মানবকন্ঠের সম্পাদক শাহজাহান সরদার।
চট্টগ্রাম ব্যুরো প্রধান শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিন জেলা বিএনপি’র সহসভাপতি এনামুল হক, সাপ্তাহিক চট্টলা সম্পাদক জিএম শাহাবুদ্দিন খান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি রাশেদ রউফ, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন শ্যামল, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, দৈনিক পূর্বদেশ’র চীফ রিপোর্টার শামসুল ইসলাম, পোস্ট অফিস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় যুগ্ম মহা-সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী, মানবকন্ঠের সার্কুলেশন ম্যানেজার হুমায়ুন কবির, সংবাদ পত্র এজেন্ট আলহাজ্ব মোহাম্মদ ইসহাক, আলহাজ্ব মোহাম্মদ ইব্রাহিম, আলহাজ্ব আবদুল মালেক, আলহাজ্ব আল হারুন অর রশিদ, চট্টগ্রাম সংবাদ পত্র হকার সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
শাহজাহান সরদার বলেন, চট্টগ্রাম বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি জায়গা। মানবকন্ঠ চট্টগ্রামের সমস্যা সম্ভাবনা গুরুত্বের সঙ্গে প্রচার করবে। যেহেতু চট্টগ্রামের উন্নয়নের সঙ্গে বাংলাদেশের উন্নয়ন জড়িত।
সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, অপার সম্ভাবনার চট্টগ্রাম। কিন্তু এই চট্টগ্রামকে সবসময় অবহেলা করা হয়। আমরা আশা করবো মানবকন্ঠ চট্টগ্রামের উন্নয়নের অংশীদার হিসেবে কাজ করবে।
সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, রাজনৈতিক সংকটকাল চলছে। গণতন্ত্রের প্রয়োজনে সংবাদপত্রকে সজাগ থাকতে হবে। আমরা প্রত্যাশা করছি মানবকন্ঠ জাতির এই ক্রান্তিলগ্নে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে বলিষ্ট ভুমিকার রাখবে।

সর্বশেষ