৮ম বর্ষে পদার্পণ করছে বাংলাভিশন

শুক্রবার, মার্চ ২৯, ২০১৩

প্রেসবার্তাডটকম ডেস্ক::

BANGLA_VISION‘দৃষ্টি জুড়ে দেশ’-এই স্লোগানে ২০০৬ সালের ৩১ মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার শুরু করে বাংলাভিশন।
সে হিসেবে আগামী ৩১ মার্চ অষ্টম বছরে পদার্পণ করছে বেসরকারি এ টিভি চ্যানেলটি।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে সাত বছরের যাত্রাকে বাংলাভিশনে উদযাপন করবে দুই দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানের মধ্য দিয়ে।

৩০ মার্চ রাত বারটা এক মিনিটে থাকবে বিশিষ্টজনদের উপস্থিতিতে বিশেষ কেক কাটার অনুষ্ঠান ‘দৃষ্টি জুড়ে দেশ- ৮ম বর্ষে আমরা’। তিনটি স্টুডিও থেকে সরাসরি গান, শুভেচ্ছা গ্রহণ অনুষ্ঠানের পাশাপাশি সারাদিন প্রচারিত হবে ‘বাংলার পথে, বাংলাভিশন রথে’। জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে অন্যান্য বিশেষ আয়োজনের পাশাপাশি থাকবে ঢাকা এবং ঢাকার বাইরের আনন্দ র‌্যালিসহ বিশেষ অনুষ্ঠানের খবর।

এছাড়াও কাতারে অনুষ্ঠিত ‘বাংলাভিশন কাতার মেগা কনসার্ট’ প্রচারিত হবে ৩১ মার্চ রাত ১১টা ২০ মিনিট ও রাত ২টা ৩০ মিনিটে। এতে অংশগ্রহণ করেছেন সাবিনা ইয়াসমিন, মমতাজ, পূর্ণিমা, কুমার বিশ্বজিৎ, আরেফিন শুভ, আরেফিন রুমী, ইমন, সারিকা, বিদ্যা সিনহা মীম, ফারুক আহমেদ, ফজলুর রহমান বাবু, সিদ্দিক, মাজনুন মিজান প্রমুখ। মাহফুজ আহমেদ ও সুইটি’র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শামীম শাহেদ।

আরো থাকছে দুই পর্বের বিশেষ নাটক ‘সিকান্দার বক্স এখন অনেক বড়’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশারফ করিম, সারিকা, আহমেদ ফারুক, হারুণ, রতন, দিপন, এম আর আকাশ প্রমূখ। নাটকটি প্রচারিত হবে ৩১ মার্চ ও ১ এপ্রিল রাত ৮টা ৫০ মিনিটে।

এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সকাল ১০টা ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রচারিত হবে বিশেষ রোড শো ‘বাংলার রথে, বাংলাভিশন রথে’। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন তানভীর হোসেন প্রবাল।